ঠাকুরগাঁওয়ে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘নবীন আলো

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, মে ৪, ২০২১

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘নবীন আলো’ নামের এক সেচ্ছাসেবী সংগঠন।

ঈদের আনন্দ বিলিয়ে দিই তাদের মাঝে এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার ০৪ মে ২১ই রমযান বেলা ১২ টায় জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে (বিডি হল) দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠন।

স্থানীয়ভাবে ছাত্রকেন্দ্রিক গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে প্রায় দেড় শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করে।

সেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ শিহাবের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ অ্যাপোলো, সংগঠনটি উপদেষ্টা ডক্টর শুভেন্দু কুমার দেবনাথ, মহাবুবুর রায়হান,বিক্রমপুর ট্রেডাস সত্যাধিকারি সাহিদুল ইসলাম শামীম, সাংবাদিক জয় মহন্ত অলক, সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাইমুন ইসলাম,মিঠুন রানাসহ অন্যান্যরা ।

এসময় অতিথিরা তাদের বক্ত্যব্যে বলেন, আমাদের দেশে অনেক দরিদ্র ও অসহায় মানুষ রয়েছে যারা ঠিক মতো খেতে পারেনা ঈদের আনন্দ টুকু ঠিক মতো করতে পারেনা। এসব মানুষদের জন্য সরকার নানা ভাবে সহযোগিতা করছে। তার সাথে বিভিন্ন রকম সেচ্ছাসেবী সংগঠনও এসব মানুষদের সহযোগিতা করছে। তাছাড়া ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠনের এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে তাদের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান বক্তারা।

উল্লেখ্য যে, ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠন প্রায় দেড় শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে সেমাই ,চিনি ,দুধ, লাচ্চা সেমাই ,সাবান বিস্কুট, মুড়ি , সহ ঈদ সামগ্রী বিতরণ করে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180