ফেনীর ছাগলনাইয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

মশি উদ দৌলা রুবেল বিশেষ প্রতিনিধি :
ফেনীর জেলার ছাগলনাইয়া উপজেলাধীন ৮ নং রাধানগর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড নিচিন্তা নুর মিয়া পন্ডিত বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।রাধানগর ইউনিয়ন এর কুয়েত প্রবাসী আবুল কাশেম ও ডাঃ জলিল মিয়ার বসতবাড়ি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

তাৎক্ষণিক ফেনী ১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এম পি মহোদয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

আর্থিক অনুদান প্রদান করে উপজেলা জাসদ সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ এবং যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ছলিমউল্যাহ্ ভুঁইয়া।ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আক্তার এম পি আগুন লাগার খবর শুনতে পেয়ে সাথে সাথে প্রতিনিধি পাঠিয়ে দেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়াও এম পির প্রতিনিধিরা বলেন এম পি মহোদয়ের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্থা নিবেন। ক্ষতিগ্রস্ত পরিবার আর্থিক সহায়তা পেয়ে ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আক্তার এম পি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিবানোর আগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আনুমানিক ক্ষতির পরিমাণ ১ কোটি টাকার মত।

ছাগলনাইয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ এবং মোঃ ছলিমউল্লাহ ভুঞা বলেন উপজেলা প্রসাশন এবং এম পি মহোদয়ের সাথে আলাপ করে আমরা আপনাদের কে সহায়তা করবো। পরে তাৎক্ষণিক ভাবে আর্থিক সহায়তার টাকা তুলে দেওয়া হয় ক্ষতি গ্রস্ত পরিবারের হাতে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180