সাংবাদিক রোজিনা’র গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধনঃ

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, মে ২০, ২০২১

লিটন প্রধান নিজস্ব প্রতিবেদক। সাংবাদিক রোজিনা ইসলামের গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে এবং মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাব ও দেবীগঞ্জ প্রেসক্লাব। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বিজয় চত্তরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের গ্রেফতার ও নির্যাতনের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে রোজিনার মুক্তি দাবি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান । তারা নির্যাতনকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আশাদুল আলম প্রধান (লিটন)। সহ-সভাপতি হরিশ চন্দ্র রায়, সহ সভাপতি আশরাফুল আলম সোহেল সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব মুন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়েত আলম যুগ্মসাধারণ সম্পাদক রিপন দেবীগন্জ
দৈনিক বাংলাদেশ সমাচার, দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি রেজাউল ইসলাম। উপজেলা সাহিত্য পরিষদের সহ-সভাপতি রহিদুল ইসলাম প্রেসক্লাবের অন্যতম সদস্য রানা যুগ্মসাধারণ সম্পাদক রাহাত হাসান রনি, রাসেল ইসলাম যুগান্তর পত্রিকা যুগ্মসাধারণ সম্পাদক যাকারিয়া ইবনে ইউসুফ বক্তব্য প্রদান করেন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সভাপতিত্ব করেন উপজেলা রিপোটার্স ক্লাবের সংগ্রামী সভাপতি আব্দুল কাইয়ুম প্রমূখ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180