ঢাকা, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রংপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৬

ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জুন ৫, ২০২১

রংপুর নগরীতে মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় পুলিশ চোরচক্রের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছে। অভিযানের প্রথমদিন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার ও ছয়টি মোটরসাইকেল উদ্ধার করেছে।

শনিবার দুপুরে রংপুর মেট্টোপলিটন কোতোয়ালি থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন।

তিনি জানান, ৪ মে নগরীর পুরাতন চাউল আমোদ রোডের বাসা থেকে আজিম উদ্দিন নামে এক ব্যবসায়ীর মোটরসাইকেল চুরি হয়। ওই ঘটনায় তইনি কোতোয়ালি থানায় অভিযোগ করেন। পরে অভিযান চালিয়ে নগরীর আকালীটারী এলাকার আলী আহম্মেদের ছেলে শুভ আহম্মেদ, ধাপ কটকীপাড়া এলাকার ইলিয়াস হোসেনের ছেলে সাজু মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেয়া তথ্যে গংগাচড়া উপজেলার বড় রুপাই এলাকার নাজির হোসেনের ছেলে রবিউল হাসানকে গ্রেফতার করা হয়। তার বাড়ি থেকে আজিম উদ্দিনের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

উপ-কমিশনার মারুফ জানান, রবিউলের দেয়া তথ্যে একই উপজেলার মৌভাষা মুন্সিটারী গ্রামের জয়নাল মিয়ার ছেলে আব্দুল বাতেন মিয়া, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম ও রংপুর সদর উপজেলার আব্দুল জব্বারের ছেলে হাসান আলী তুহিনকে গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে তাদের কাছ থেকে আরো পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলমান।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (অপরাধ) শহিদুল্লাহ কাওছার, ওসি আব্দর রশিদ, এসআই এরশাদ আলী, মনোয়ার হোসেন, মজনু মিয়া প্রমুখ।

  • এই বিভাগের সর্বশেষ

    Translate »
    error: Content is protected !!