নরসিংদীর মাধবদীতে জামান শেখের বিরুদ্ধে ৩৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

স্টাফ রিপোর্টার : নরসিংদীর মাধবদীতে জামান শেখ (৪৫) এর বিরুদ্ধে ৩৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত জামান শেখ গোপালগঞ্জ জেলার মাকসুদপুর উপজেলার দুয়ারী ভাঙ্গার আব্দুল আলী শেখের ছেলে। সে বর্তমানে মাধবদীর শেখেরচর ভগীরথপুর মাজার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় বসবাস করে। এব্যাপারে জামান শেখ সহ আরো দুইজনের নাম উল্লেখ করে মানধবদীর টাটাপাড়ার কফিল উদ্দিনের স্ত্রী মোসাঃ সুফিয়া বেগম নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের একটি অভিযোগ দায়ের করেন। তাং-০৩/০৬/২০২১ইং।

অভিযুক্ত আরো দুজন হলো, জামান শেখের স্ত্রী ইয়াসমিন বেগম ও জামান শেখের ছেলে সাব্বির (২০)।
অভিযোগে উল্লেখ করা হয়, জামান শেখ আন্তঃজেলা প্রতারক ডেসটিনি দলের সদস্য এবং বিভিন্ন জায়গায় ডেসটিনি নামে ভুক্তভোগী সুফিয়া বেগমের পরিবারকে লোভ দেখিয়ে বিবাদীগন সম্পত্তি (ইসলাম সিএনজি পাম্প, মাধবদী) স্থানের মূল্যবান জায়গা বিক্রি করে ৩০ লক্ষ টাকা এবং নগদ ৫ লক্ষ টাকা সহ মোট ৩৫ লক্ষ টাকা আত্মসাৎ করে।

পরবর্তীতে পাওনাকৃত টাকা ফেরত চাইলে জামান শেখ সুফিয়া বেগমকে জানায়, আমি প্রধানমন্ত্রীর বাড়ির (গোপালগঞ্জ) এবং প্রধানমন্ত্রীর ফুফাতো ভাই শেখ সেলিম সাহেবের একনিষ্ঠ লোক, সেনাবাহিনী মেজর, ক্যান্টনমেন্ট, ঢাকা তার ভাতিজির জামাই আছে। মাধবদী থানার কর্মরত এসআই সুবল চন্দ্র পাল তার ঘনিষ্ট লোক। এসব পরিচয় ব্যবহার করে সুফিয়া বেগমের পরিবারকে হুমকি প্রদান পূর্বক সম্পূর্ণ টাকা আত্মসাৎ করে সর্বশান্ত করে দিয়েছে।

এব্যাপারে সুফিয়া বেগম স্থানীয় ওয়ার্ড কমিশনার, মেয়র এবং থানাকে অবগত করে কোন প্রকার প্রতিকার না পেয়ে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের অভিযোগ করেন বলে জানান।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180