নড়াইলে বৃষ্টির মধ্যে যানজট নিরষণে এসপি প্রবীর কুমার রায়!!

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নতুন বাস স্টান্ডের যানজট নিরষণের বিষয়ে এবং নতুন স্টান্ডে যেন কোন রকম যানজট না হয় এ বিষয়ে শ্রমিক ইউনিয়নের নেতা কর্মিদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) (১০ জুন) দুপুরে নড়াইলের হাতিরবাগান নতুন বাস স্টান্ড নামক স্থানে জনসাধারণের জন্য ও নড়াইল বাসির যানজট নিরাসনে,জনসাধারণসহ শ্রমিক ইউনিয়নের নেতা কর্মিবৃন্দ আনন্দে উৎফুল্ল।

আরও পড়ুনঃমদনে পাটক্ষেত হতে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

এসময় পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) নড়াইল বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ১২৯৫ এর ভারপ্রাপ্ত সভাপতি মোফাজ্জেল শিকদারসহ পুলিশ সুপার নিজে বৃষ্টির মধ্যে শ্রমিকদের নিয়ে হাতিরবাগান। নতুন বাস স্টান্ডের বাস স্টপের যানজট নিরষণের বিষয়ে এবং নতুন স্টান্ডে যেন কোন রকম যানজট না হয় এ বিষয়ে শ্রমিক ইউনিয়নের নেতা কর্মিদের বিভিন্ন দিক নির্দেশনা দেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়। নড়াইল থেকে নোয়াপাড়া যাওয়ায় হাতির বাগান নামক নতুন বাস স্টান্ডে রাস্তার উপরের বাস দাড়ীয়ে থাকে এজন্য যানজটের সৃষ্টি হয়। নড়াইল থেকে যশোর।

যাওয়ায় নতুন স্টান্ড মোড় জুড়ে বাস রাস্তার উপরে দাড়িয়ে থাকায় এবং ইজি বাইক, ড্রামট্রাক, নসিমন, করিমন, মটোরসাকেল, ট্রাক, এ্যাম্বুলেন্স, প্রাভেটকার,মায়ক্রোবাস, সিএনজি যাতায়াতের জন্য এসব যানজটের সৃষ্টি হয় অনিয়ন্ত্রের জন্য বলেও জানান, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

আরও পড়ুনঃকুড়িগ্রামে নৌ এ্যাম্বুলেন্স সেবা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন

এসময় পুলিশ সুপার শ্রমিদের উদ্দেশে আরো বলেন,আপনারা সাস্থ্য বিধী মেনে চলবেন এবং সরকারী আইন মেনে দুই সিটে একজন করে যাত্রী বহন করবেন ও প্রতিটা যাত্রীদের মাস্ক বাদ্ধ্যতামূলক ভাবে পরিধান করতে হবে বলেও জানান।

এদিকে হাতিরবাগান নতুন স্টান্ডের রাস্তার পাসে কাঁদায় বাস গুলি নিচে দাড়াতে পারেনা এজন্য এসব রাস্তার পাসে উন্নয়নের জন্য পুলিশ সুপার প্রবীর কুমির রায় পিপিএম (বার) বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতাদের বলেন, আমি আপনাদের জন্য যেখানে যেখানে বলা দরকার এবং এসব বিষয়ে উন্নয়ন করার দরকার আমি আপনাদের জন্য করবো।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180