ময়মনসিংহে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

মফিজ উদ্দিন তালুকদার।। ১০ ই জুন ২০২১ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় দেশের প্রতিটি জেলা ও উপজেলার নির্মাণাধীন ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রথম পর্যায়ে সারাদেশে একযোগে ৫০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুনঃসাপাহার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন

দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে একযোগে আধুনিক ও সুসজ্জিত এই মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বলে জানা যায়।

এ সময় উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র,তারাকান্দা, ময়মনসিংহ এর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব শফিকুর রেজা বিশ্বাস, ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক, ময়মনসিংহ তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, তারাকান্দা উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডের সদস্যবৃন্দ, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর ও সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া সরকার (বাবুল মাষ্টার) সহকারী কমিশনার (ভূমি) তারাকান্দা, এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্ধ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ এসময় উপস্থিত ছিলেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180