পঞ্চগড়ে আটোয়ারীতে জুয়া খেলার সময় ৭ জুয়াড়ী আটক

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

মনজু হোসেন স্টাফ রিপোর্টার পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা বলরামপুর ইউনিয়ন চুচুলি বটতলি এলাকায় লিটনের বাড়ি থেকে ৭ জুয়াড়–কে জুয়া খেলার সময় আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।

বুধবার (১৬ জুন) দিবাগত রাতে বটতলি এলাকায় লিটনের বাড়ি থেকে ৭ জুয়াড়কে আটক করা হয়। আটক কৃতরা হলেন আটোয়ারী দক্ষিন দূর্গাপুর এলাকার শফিকুল ইসলাম ছেলে আয়নাল হোসেন (৩৩), দোহ-শুহ এলাকার মৃত আব্দুস সামাদ এর ছেলে সিরাজুল ইসলাম(৩২), মোলানখড়ি ঠাকুরগাঁও সদর এলাকার তরমুজ আলীর ছেলে আবু কালাম আজাদ (৩১), আটোয়ারী উপজেলার চুচুলী গ্রামের মৃত আব্দুর রশীদ এর ছেলে জসীম উদ্দীন (৩৬), চাপাতি রুহিয়া ঠাকুরগাঁও জসীম উদ্দীন এর ছেলে মোজাম্মেল হক (৩২),আটোয়ারী চামেশ্বরী এলাকার মৃত রবিনন্দ্রনাথ এর ছেলে পলাশ রায় (২৮), আটোয়ারী চুচুলী এলাকার দুলাল হোসেনের ছেলে সোহাগ হোসেন (২২)।

উপজেলা বলরামপুর ইউনিয়ন চুচুলি বটতলি এলাকায় লিটনের বাড়িতে ওই ৭ জুয়ারু জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই প্রহল্লাদ চন্দ্ররায় এর নেতৃত্বে একটি পুলিশের চৌকুষ টিম বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ২৬ হাজার,২০০/-টাকা, ০৬ টি মোবাইল ফোন, ও ০৬ টি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, আজ দুপুরে আটোয়ারী থানায় নিয়মিত মামলা দিয়ে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180