নতুন বউকে কাঁধে নিয়ে নদী পেরোলেন স্বামী

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, জুন ৩০, ২০২১

বাহুবলী-২’ সিনেমার কথা মনে আছে নিশ্চয়? সেই সিনেমায় ‘দেবসেনা’কে বিয়ে করে সঙ্গে নিয়ে ফেরার সময় ‘দেবসেনা’ যাতে নৌকায় উঠতে পারেন, সে কারণে নৌকা থেকে নেমে দাঁড়িয়েছিলেন বাহুবলী। তার কাঁধে উঠেই নৌকায় পৌঁছান দেবসেনা। এ ঘটনা আমরা অনেকেই দেখেছি। তবে এবার কোনো সিনেমার গল্প নয়, বাস্তবেই বাহুবলীর নায়ক হাজীর হলেন ভারতের বিহারের কিশানগঞ্জের কঙ্কাই নদীর পলসা ঘাটে।

সেখানে দেখা যায় বাহুবলীর সিনেমার মতো আর এক ঘটনা। তবে বাহুবলীতে নায়ক নায়িকাকে কাঁধে উঠেই নৌকায় পৌঁছে দেয়। আর এই নায়ক তার বউকে কাঁধে করে নদী পাড়ে হয়। আর সেই ঘটনা নদীর পাড়ে থাকা লোকজন ভিডিও করে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

জানা যায়, লোহাগাড়া গ্রামের বাসিন্দা শিব কুমার সিং লোকজন সহকারে পলসা গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন। তবে বিয়ে করে ফেরার সময় বাঁধে গণ্ডগোল। অনেকটা এলেও শেষের দিকে নৌকা আর এগোতে পারেনি। উপায়ন্তর না পেয়ে নববিবাহিত বউকে কাঁধে তুলে নিয়ে নদী পার হতে শুরু করেন স্বামী।

সেখানে থাকা অন্য লোকেরা সেই ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। প্রায় সঙ্গে সঙ্গেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আলোচনায় উঠে আসে কিশানগঞ্জের নাম। পলসা গ্রামটি ভারত-নেপাল সীমান্তে অবস্থিত। আর তাই কঙ্কাই নদীর উপরে সেতু তৈরি করা সম্ভব হয়নি।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180