পঞ্চগড়ের বোদা উপজেলায় পৃথক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার পঞ্চগড়ের বোদায় পৃথক স্থানে পুকুরের পানিতে পড়ে এক শিশু ও মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরাসহ ২ জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের বাগপুল কালিতলা গ্রামের অজয় বর্মনের মেয়ে সুমিত্রা রাণী (৩) ও রামগবিন্দ হিসাবিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে হৃদয় ইসলাম (১৭)।

রোববার (৪ জুলাই) বিকেলে বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের বাগপুল কালিতলা ও উত্তর কালিবাড়ি নামক স্থানে এই দূর্ঘটনাগুলো ঘটে।

জানা যায়, সুমিত্রা নামে ওই শিশু বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো। একসময় বাড়ির সবার অজান্তে বাড়ির পাশে থাকা পুকুরের পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকেরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করলে একপর্যায়ে তাকে পুকুরের পানিতে মৃত অবস্থায় ভাসতে দেখে স্থানীয়দের সহযোগীতায় মৃতদেহ উদ্ধার করে। অপরদিকে, হৃদয় নামে ওই কিশোর মোটরসাইকেল নিয়ে বাজারে যাওয়ার পথে পাঁচপীর ইউনিয়নের উত্তর কালিবাড়ি নামক স্থানে পৌছালে অভার ইস্পিড থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইটের দেয়ালে তার সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেরমধ্যে হৃদয় মৃত্যুবরণ করে।

পাঁচপীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির প্রধান পুকুরের পানিতে পড়ে সুমিত্রা নামে ওই শিশুর মৃত্যু বিষয়টি ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দূর্ঘটনায় ওই কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180