আপত্তিকর ভিডিও ফেসবুকে, স্কুলছাত্রীর আত্মহত্যা

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১

আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও মুঠোফোনে ছড়িয়ে দেওয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম ঊর্মি আক্তার (১৪)। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

ঊর্মি স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে সবুজবাগের বাসাবোতে নানার বাড়িতে থাকতো। পরিবারের দুই বোনের মধ্যে উর্মি ছিল বড়।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা সোমবার সকালে সবুজবাগ থানায় স্থানীয় দুই যুবক শামীম ও ফাহিমের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা করেন। তার বাবা-মা ধলপুর এলাকায় একটি বস্তিতে থাকেন।

পুলিশ জানায়, প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করছিল এক যুবক। এক পর্যায়ে ভিডিওটি ছড়িয়ে দেয় সে। পরিবারের লোকজন বিষয়টি জানতে পারলে মেয়েটিকে শাসন করে। গতকাল রোববার সাড়ে ৮টার দিকে সে গলায় ফাঁস দেয়। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সবুজবাগ থানার পরিদর্শক (অপারেশন) আজগর আলী জানান, আত্মহত্যার ঘটনা শুনে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে মেয়েটি কী কারণে আত্মহত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180