সকালে পাঁচ মিনিট স্ত্রীকে জড়িয়ে ধরুন, তারপর দেখুন ম্যাজিক

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

স্বামী-স্ত্রী মানেই সেখানে থাকবে নানা খুনসুটি, রাগ, অভিমান, ঝগড়া। তবে ঝগড়াকে কখনোই দীর্ঘ করা উচিত নয়। স্বামী-স্ত্রীর সম্পর্ক হওয়া চাই মধুর ও বন্ধুত্বপূর্ণ। তাইতো সব কিছু কাটিয়ে তুলে সম্পর্ককে সুন্দর রাখা দুজনেরই দায়িত্ব।

অনেক সময় দেখা যায়, রাতে একসঙ্গে ঘুমানোর পরেও অনেক স্বামী-স্ত্রীর মধ্যে কোনো মিল থাকে না। একে অন্যের প্রতি মনে মনে রাগ পুষে রাখেন। তবে গবেষণা বলছে- সকালে ঘুম থেকে উঠে দুজন দুজনকে কমপক্ষে পাঁচ মিনিট জড়িয়ে ধরে শুয়ে থাকার কথা। এই কাজটি করলে মিলবে আশ্চর্যজনক উপকার।

চলুন জেনে নেয়া যাক সকাল বেলা উঠার আগে ৫ মিনিট স্ত্রীকে জড়িয়ে ধরে থাকার উপকারিতাগুলো-

>> সকালের দুজন দুজনকে জড়িয়ে শুয়ে থাকার ফলে একে অপরের প্রতি বিশ্বাস মজবুত হয়। যা সংসারে শান্তি বজায় রাখার জন্য খুব জরুরি।

>> সংসারে মনোমালিন্য হওয়াটা স্বাভাবিক। তবে অনেকেই এমন আছে যারা এসব ব্যাপার সহজে ভুলতে পারে না। কিন্তু সকালের ওই একটি কাজ খুব সহজেই এসব ঝগড়া ভুলিয়ে দিতে পারে। এতে সম্পর্ক সুন্দর ও গভীর হয়।

>> স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকা মানেই মন ভালো থাকা। সকালে দুজন দুজনকে জড়িয়ে ধরার মাধ্যমে ঘনিষ্ঠতা বাড়ে। মন থাকে শান্ত। তাই কাজের প্রতি থাকে বিশেষ মনোযোগ। যারা চাকরি করেন তাদের অফিসে বকা খাওয়ারও ভয় থাকে না।

>> অনেক সময় নানা কারণেই শরীরে অলসতা বা ক্লান্তিভাব চলে আসে। কিন্তু জানলে অবাক হবেন, সকালে এই কাজটি জাদুর মতো সব ক্লান্তি ও অলসতা দূর করে দেয়। ফলে শরীর ও মন চাঙা হয়ে যায়।

>> সকালের এই একটি কাজ দুজন দুজনকে খুব ভালোভাবে বুঝতে সাহায্য করে। এতে একে অন্যের খুশি বুঝতে পারে। ফলে দুজনের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পায়।

>> একসঙ্গে শুয়ে থাকার কারণে দুজনের মধ্যে ছোট-খাটো দুষ্টোমিও হয়। এতে ধীরে ধীরে দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। ফলে দুজনের মতামতও মিলতে থাকে। যা ঝগড়া কমাতে সাহায্য করে। সম্পর্ক সুন্দর করে।

এছাড়াও অনেক বড় সমস্যার সমাধান করতে পারে সকালের এই একটি কাজ। তাই সঙ্গীকে জড়িয়ে ধরুন এবং সুন্দর সম্পর্ক গড়ে তুলুন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180