তিন মাসের অন্তঃসত্ত্বাকে ধর্ষণের অভিযোগে, যুবক গ্রেফতার

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২১
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় তিন মাসের অন্তঃসত্ত্বাকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাব্বির নামে এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণে সহযোগিতা করায় মো. সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ। ধর্ষক সাব্বির ও তার এক নারী সহযোগী পলাতক।
সোমবার রাত ১২টার দিকে আশুলিয়ার বাইপাইলের শান্তিনগর এলাকা থেকে সাগরকে আটক করা হয়। এর আগে, রোববার বিকেলে ভুক্তভোগী গৃহবধূকে ধর্ষণ করে সাব্বির। তাকে সহযোগিতা করে সাগর ও একই এলাকার আছমা।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার (১১ জুলাই) বিকেল ৩টার দিকে সাব্বির ওই অন্তঃসত্ত্বার বাসায় গিয়ে আগুন জালানোর জন্য লাইটার চায়। লাইটার আনতে ওই নারী ভেতরে গেলে সাব্বিরও তার পেছন পেছন ঘরে প্রবেশ করে। এক পর্যায়ে তাকে ধর্ষণ করে সাব্বির। ওই সময় সাগর বাইরে থেকে দরজা লাগিয়ে ধর্ষণে সহযোগিতা করে। ধর্ষণ শেষে সাব্বির ভেতর থেকে আওয়াজ করলে সাগর দরজা খুলে দেয়।

ধর্ষণের শিকার নারীর স্বামী জানান, ওইদিন বিকেল সাড়ে ৫টার দিকে তিনি কাজ থেকে বাসায় ফিরলে তার স্ত্রী পুরো ঘটনা খুলে বলেন। পরে তিনি বাড়িওয়ালার স্ত্রী আছমা বেগমকে বিষয়টি জানালে সাব্বির, সাগর ও আছমা তাদের সঙ্গে খারাপ আচরণ করে। এমনকি ওইদিন রাত ১১টার দিকে অভিযুক্ত তিনজন ঘরে ঢুকে তাকে ও তার স্ত্রীকে মারধর করে। পরে ওই তিনজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় অভিযোগ করেন ধর্ষণের শিকার নারীর স্বামী।

আশুলিয়া থানার এসআই সুব্রত জানান, অভিযোগ পাওয়ার পরই একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। একই সঙ্গে ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180