পঞ্চগড়ে চার লক্ষ টাকার ভারতীয় বোল্ডার গরু আটক

sagar sagar

Hasan

প্রকাশিত: ৭:৫১ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০২১

মনজু হোসেন স্টাফ রিপোর্টার

পঞ্চগড়ের বোদা উপজেলার সীমান্তবর্তী এলাকায় গরু চোরাকারবারীর বাড়ি থেকে অবৈধ পথে আসা প্রায় চার লক্ষ টাকা দামের পাঁচটি ভারতীয় বোল্ডার গরু উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ জুলাই) রাতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই দিন সকালে উপজেলার বড়শশী ইউনিয়নের সীমান্তবর্তী মালকাডাঙ্গা এলাকার মামুন চোরাকারবারীর বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, বড়শশী ইউনিয়নের বাসিন্দা মামুন দীর্ঘদিন ধরে গরু চোরাকারবারির সাথে জড়িত। রোববার (১১ জুলাই) দিনগত রাতে মালকাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতীয় গরু বাংলাদেশে আনে চোরাকারবারিরা৷ গোপন সংবাদের ভিত্তিতে সকালে মামুনের বাড়িতে অভিযান চালালে মামুনের বাড়ি থেকে ভারতীয় গরুগুলো উদ্ধার করা হয়। এসময় অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন ও তার বড় ভাই ডালিম বাড়ি থেকে পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধূরী জানান, ৫টি ভারতীয় বোল্ডার গরু উদ্ধার করা হয়েছে৷ যার আনুমানিক সিজার মূল্য প্রায় চার লক্ষ টাকা৷ গরুগুলো বর্তমানে বোদা থানার হেফাজতে রয়েছে। গরু চোরাকারবারিদের খোজা হচ্ছে। এ ঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে মামলা দায়ের করা হচ্ছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180