দেবীদ্বারে সড়কে দ্রুতগামী লড়ি কেড়ে নিল এক বৃদ্ধে(৬০)’র প্রাণ

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি: দেবীদ্বার সড়কে দ্রুতগামী লড়ি কেড়ে নিল এক বৃদ্ধে(৬০)’র প্রাণ। ঘটনাটি ঘটে বুধবার বিকেল সোয়া ৩টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা-সড়কের কোম্পানীগঞ্জ গোমতী নদীর ব্রীজের উত্তর পাড় ভিংলাবাড়ি এলাকায়।

তবে নিহতের পরিচয় প্রথম সনাক্ত না হলেও পরে সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছড়িয়ে পড়লে বিকাল পৌনে ৬ টায় নিহতের পরিচয় স্বজনরা সনাক্ত করতে সক্ষম হন। জানা যায়- নিহত ব্যক্তি তব্দল হোসেম ( ৬০) মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের কোড়োর পাড়ের মৃত. অহিদ সরকারের পুত্র।

প্রত্যক্ষদর্শি আলাউদ্দিন নামে এক অটোরিক্সা চালক জানান, সিলেট থেকে চট্রগ্রামগামী ১৪ চাকার একটি ডিষ্ট্রিক লড়ি দ্রুতযাচ্ছিল। এসময় আমি স্লো-করে যেতে সিগ্নাল দেই। কারন ওই মুহুর্তে দেবীদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে একজন যাত্রী আমার অটোতে উঠতে এগিয়ে আসছিলেন। আসার আগেই তাকে পিষ্ট করে লড়িটি চলে যায়। সাথে সাথে আহত ওই যাত্রীকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে আসার সময় পেছন থেকে অপর প্রত্যক্ষদর্শি পিকাপ ভ্যান চালক মেহেদী হাসান হৃদয় জানান, তিনি দ্রুত পিকাপভ্যান নিয়ে এসে দেবীদ্বার থানা পুলিশের সহায়তায় লড়ি চালক মোঃ এনায়েত হোসেন দুলালসহ লড়িটি আটক করেন।

পুলিশ জানায় ঘাতক লড়িটির মালিক চট্রগ্রাম সিতাকুন্ডের সংসদ সদস্য দিদারুর আলম। চট্র-মেট্রো- চ- ৮১-৪০৪৪ নং দিদারুল আলম ব্রাদাস’ পরিবহনের ওই লড়িটি দেবীদ্বার থানা পুলিশের হেফাজতে রয়েছে।

মীরপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মৃদুল কান্তি কুড়ি জানান, নিহত ব্যাক্তির পরিচয় স্বজনরা সনাক্ত করেন। তবে ঘাতক লড়িটি আটক করে দেবীদ্বার থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180