ত্রিশাল দলিল লেখক সমিতির নির্বাচনে দুলাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

মফিজ উদ্দিন সরকার।। ময়মনসিংহের ত্রিশাল সাবরেজিষ্ট্রি অফিসের আওতাধীন ত্রিশাল উপজেলা দলিল লেখক সমিতি। আর সেই সমিতি গণতন্ত্র বিশ্বাসী।তাই গণতান্ত্রিক নিয়মে প্রতি ৩বছর পর পর দলিল লেখকদের ভোটের মাধ্যম সমিতির যোগ্য নেতা নির্বাচিত হয়ে থাকে।তারই ধারাবিকতায় কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ১৫ই জুলাই /২১ ত্রিশাল দলিল লেখক সমিতির এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

দলিল লেখক সমিতির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভায় সকলের আলোচনান্তে সাধারণ সম্পাদক বিনাপ্রতিদ্বন্ধিতায় দুলাল উদ্দিন সরকার নির্বাচিত হয়। এসময় সমিতির প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ আব্দুল বারেক। এসময় উপস্হিত ছিলেন জেলা দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের যুগ্মমহাসচিব মোঃ শাহজাহান সরকার। দুলাল উদ্দিন সরকার তৃতীয় বারের মতো কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।তিনি ময়মনসিংহ জেলা দলিল লেখক সমিতির যুগ্মসম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে সততার সহিত দায়িত্ব পালন করছেন।

তিনি একান্ত সাক্ষাৎ কালে বলেন, আমি দলিল লেখক হিসেবে নিজেকে গর্ববোধ করি,দলিল লেখার মাধ্যমে জনগনকে সেবা দিয়ে থাকি।দলিল লেখক হিসেবে সংগঠনের অন্যান্য দলিল লেখকদের বিশ্বাস করি এবং মনেপ্রাণে ভালোবাসি।সেই ভালোবাসা থেকে দলিল লেখকরা আমাকে ভালবেসে এবং বিশ্বাস করে বার বার আমার উপর সাধারণ সম্পাদকের দায়িত্বভার অর্পণ করেন। তাই তাদের ভালোবাসা এবং বিশ্বাসের প্রতি আস্থারেখে সার্বক্ষনিক সেবা দিয়ে তাদের পাশে থাকতে চাই।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180