ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা, কাউন্সিলর পলাতক

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৭:৫৯ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১

ফেনীতে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার পর ট্রাকবোঝাই গরু ছিনতাইচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে তবে ঘটনার পর থেকে অভিযুক্ত আবুল কালাম পলাতক।
বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযান চালিয়ে কাউন্সিলরের রক্তমাখা পাঞ্জাবি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ট্রাকবোঝাই গরু নিয়ে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুর সাহেব বাড়ির সামনে পৌঁছান ব্যবসায়ী শাহজালাল। ওই সময় দুটি মোটরসাইকেলে সেখানে গিয়ে কাউন্সিলর আবুল কালাম ও তার সহযোগীরা ট্রাকটি ছিনতাইয়ের চেষ্টা করেন। এতে বাধা দেন ব্যবসায়ী শাহজালাল ও তার স্বজনরা। এক পর্যায়ে শাহজালালকে লক্ষ্য করে গুলি করেন কাউন্সিলর আবুল কালাম। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, সাদা পাজামা-পাঞ্জাবি পরে এসেছিলেন কাউন্সিলর। তিনি গুলি করে গরুবোঝাই ট্রাকটি ছিনতাইয়ের চেষ্টা করেন। তার গুলিতে সঙ্গে সঙ্গে ব্যবসায়ী শাহজালাল নিহত হন

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, ঘটনার পর পলাতক অভিযুক্ত কাউন্সিলর আবুল কালাম। তার বাড়িতে অভিযান চালিয়ে রক্তমাখা পাঞ্জাবি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার সঙ্গে থাকা দুই সহযোগীর একজনকে গ্রেফতার করা হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180