ক্ষেতলালে ‘মিলন মেলা’ আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধন

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

মুহাম্মদ আমানুল্লাহ আমান, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ‘মিলন মেলা’ আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধন করা হয়েছে।

বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে “ক্রিড়াই শক্তি – ক্রিড়াই বল” স্লোগানকে সামনে নিয়ে ১৯ শে জুলাই সোমবার সকাল ১১ টায় বড়তারা উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন, বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও টুর্নামেন্টের প্রধান নির্বাহী মোঃ আবু তাহের আকন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বড়তারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ মোখলেছার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন,বড়তারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা মোঃ মেহেদী হাসানসহ প্রমুখ।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন, বড়তারা উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষক শ্রী পরিমল মহন্ত।

উদ্বোধনী ম্যাচে খেলেছে, বড়তারা উচ্চ বিদ্যালয়ের ২০১৯ ব্যাচ বনাম ২০২১ ব্যাচ। খেলায় ২০১৯ ব্যাচ ৩-২ গোলে জয়লাভ করে।

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক বড়তারা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ মোজাফফর হোসেন।

এবিষয়ে বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও টুর্নামেন্টের প্রধান নির্বাহী মোঃ আবু তাহের আকন্দ বলেন, এধরনের টুর্নামেন্টের আয়োজন করতে পেরে আমরা অনেক খুশি। করোনায় যখন সবাই ঘরবন্দী তখন এধরনের আয়োজন আমাদের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে নতুন উদ্যোম তৈরি করেছে। ভবিষ্যতেও প্রতিবছর এধরনের আয়োজন করা হবে।

বড়তারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা মোঃ মেহেদী হাসান বলেন, আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় আমরা বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে মেলবন্ধন তৈরি করতে পেরেছি। বিভিন্ন ব্যাচের খেলোয়াড়দের রঙ- বেরঙের জার্সিতে মুখরিত হয়েছে স্কুল মাঠ, যা দেখে সত্যিই মন ভরে যায়। যদিও এবার মহামারী করোনা ভাইরাসের জন্য স্বাস্থ্যবিধি মেনে ক্ষুদ্র পরিসরে আয়োজন করেছি। সামনে আরো বৃহৎ পরিসরে প্রতিবছর এধরনের আয়োজন করবো।

টুর্নামেন্টটি ঈদের পরের সপ্তাহেও চলবে। টুর্নামেন্টের ফাইনালে চাম্পিয়ন দলকে ১টি বড় ছাগল ও রানার্স আপ দলকে ১ টি ছোট ছাগল প্রাইজমানি হিসেবে প্রদান করা হবে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180