নুরুল হুদা মুকুটের সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের বিশেষ দোয়া মাহফিল

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ আসর সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে শহরের পূর্ববাজারস্থ জামে মসজিদে দোয়া পরিচালনা করেন মসজিদের প্রধান ইমাম মাওলানা মোশাহিদ সাহেব। এ সময় বিশেষ দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. সোহেল আহমদ,সাধারন সম্পাদক মো. আনোয়ার মিয়া, সহ সভাপতি মোছাদ্দেক আলী বাবলু,যুগ্ম সাধারন সম্পাদক নবীনুর মিয়া,সংগঠনের নেতা শফিক মিয়া,শাহিন মিয়া,আব্দুর রহিম,শুয়েব আহমদ,সুলেমান মিয়া প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন সুনামগঞ্জের অসহায় নির্যাতিত ও নিপীড়িত মানুষের নেতা নুরুল হুদা মুকুট সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়ে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন। সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দরা উনার দ্রুত রোগমুক্তি কামনা করে তার দ্রুত সুস্থতার জন্য আল্লাহতালার বিশেষ দোয়া প্রার্থনা করেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180