করোনার ভ্যাকসিন কার্যক্রম এর গণহারে দেওয়ার প্রক্রিয়া উদ্ভোদন

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

মশি উদ দৌলা রুবেল গণহারে করোনার টিকা, বিশ্বের সভ্যতা কে স্তব্ধ করে দিয়েছে মহামারী করোনা ভাইরাস, বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলার মানুষকে সুস্থ রাখার জন্য, বাংলাদেশের জনগণের জন্য গণহারে টিকার ব্যবস্থা করেন।

এই টিকা পৃথিবীর বুকে ১৩৩ টি রাষ্ট্র এখনো টিকার ব্যবস্থা করতে পারেনি, কিন্তু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রম ও বাংলার মেহনতী মানুষের কথা চিন্তা করে, দ্রুত টিকার ব্যবস্থা করেছেন।

আর কিছু দিনের ভিতরে বাংলার মেহেনতি মানুষ ৮০ পার্সেন্ট টিকার আওতায় চলে আসবে, যা বিশ্বের কোন রাষ্ট্রপ্রধান এখনো এরকম ব্যবস্থা করতে পারে নাই।

সেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনস্থ, আজ ফটিকছড়ি সহ সারা বাংলাদেশ গণহারে চিকার কার্যক্রম শুরু হয়েছে।

মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি মহোদয়ের বলেম আমার প্রাণ প্রিয় ফটিকছড়িবাসী সবাই টিকার আওতায় আসতে পারবেন একটু ধৈর্য ধরুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন, আমার জন্য দোয়া করবেন আমিও আপনাদের জন্য দোয়া করি, মাননীয় প্রধানমন্ত্রীর যে উদ্যোগ সেটা সফল হবেই হবে ইনশাআল্লাহ।

মাননীয় প্রধানমন্ত্রীর সেই গণ টিকার বাস্তবায়নের লক্ষ্যে ফটিকছড়ির জাফত নগর ইউনিয়ন আব্দুল্লাহপুর ইউনিয়ন ও ধর্মপুর ইউনিয়নে টিকার ব্যবস্থা করা হয়।
এই অনুষ্ঠানের প্রধান অতিথি জেনি আব্দুলাপুর থেকে বাগান বাজার পন্ত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন ও প্রতিটি মুহূর্তে মানুষের সুখ-দুঃখের খোঁজখবর নিচ্ছেন ও দৌড়াচ্ছেন যার ভিতরে হিংসা অহংকার বলতে কোন শব্দ নাই,

হোসাইন মোঃ আবু তৈয়ব চেয়ারম্যান উপজেলা পরিষদ ফটিকছড়ি।

সভাপতিত্ব করেন শ্রদ্ধেয় সুযোগ্য উপজেলা নির্বাহি অফিসার যিনি যোগদান করার পর থেকেই ফটিকছড়ি মানুষের জন্য অনেক পরিশ্রম করে যাচ্ছেন জনাব মোঃ মহিনুল হাসান ফটিকছড়ি ।

বিশেষ অতিথি মিসেস জেবুন নাহার মুক্তা মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ফটিকছড়ি।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ডাক্তার নাবিল চৌধুরী স্বাস্থ্য কমপ্লেক্স ফটিকছড়ি।
এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহোদয়গণ উপস্থিত থেকে অনুষ্ঠানটি সম্পন্ন করেন
সবাই সুস্থ থাকুন ভালো থাকুন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180