টেকনাফে অস্ত্র কার্তুজসহ দুই রোহিঙ্গা আটক

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

কক্সবাজারের টেকনাফের লেচুপাড়া থেকে একটি দেশীয় তৈরি ওয়ানশুটারগান ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছেন র‍্যাব। বৃহস্পতিবার ভোরে উপজেলার লেচুপাড়া থেকে অস্ত্র ও কার্তুজসহ তাদের আটক করা হয়।
আটকরা হলেন হ্নীলা ইউপি লেদা ২৪নম্বর ক্যাম্পের ব্লক এ, রুম ২৯৫ বাসিন্দা মোহাম্মদ কবিরের ছেলে ওমর ফারুক ও একই ক্যাম্পের ব্লক এ, রুম ১৫৬ বাসিন্দা মোস্তাকের ছেলে সাদেক হোসেন।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, উপজেলার লেচুপাড়া সাকিনস্থ সোনা মিয়ার বাড়ির উত্তর পার্শ্বে হ্নীলা বাজারগামী কাঁচা রাস্তায় চোরকারবারীরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাবের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা যুবককে আটক করা হয়। আটকদের সঙ্গে থাকা বস্তা ও দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরি ওয়ানশুটারগান ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজ পাওয়া যায়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্র গুলাবারুদ সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে বলে স্বীকার করেছেন। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজসহ আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180