ভূমির মতো জিরো ফিগার পাবেন পাঁচ নিয়ম মানলেই

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

বলিউডে ডেবিউতেই স্থুল চেহারা নিয়ে দর্শকদের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল ভূমি পেডনেকরকে। যদিও সেসবের তোয়াক্কা না করে কয়েক মাসেই নিজেকে প্রমাণ করেন ভূমি। এখন ওজন কমিয়ে তিনি হয়ে উঠেছেন আকর্ষণের কেন্দ্রবিন্দু।
ভূমি পেডনেকরের ওয়েট লস নজর কেড়েছে সবার। চার মাসেই কোন উপায়ে এতটা ওজন ঝরালেন তিনি? এই প্রশ্নের উত্তর জানাতে তিনি নিজেই শেয়ার করলেন পাঁচ টিপস। চলুন জেনে নেয়া যাক-

ওয়ার্ক আউট

চার মাসে প্রায় ২১ কেজি ওজন ঝরিয়েছেন ভূমি। এই ওয়েট লসের জার্নিতে এতটুকু বিশ্রাম নেননি ভূমি। সদা ভরসা রেখেছেন কেবল ওয়ার্ক আউটের উপরেই। ফ্যানদেরকেও তাই অবিরত কার্ডিয়ো ও ওয়েট ট্রেনিংয়েই জোরদিতে বলছেন অভিনেত্রী।

ঘি-মাখনেই কেল্লাফতে

ক্র্যাশ ডায়েট তো দূর বরং বেশি করে ঘি, মাখন, দুধ ডায়েটে রেখেছিলেন ভূমি। ওজন ঝরানোর দিনগুলিতে এগুলোই বেশি করে খেয়েছেন বলে জানান ভূমি।

মায়ের হাতের রান্নায় ভরসা

শুধু ঘি-মাখনই নয়, ভরসা ফেরাতে হবে ঘরের খাবারেও। ভূমির সাজেশন যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলা। নিজেও ভরসা রেখেছেন মায়ের হাতে তৈরি ঘরের খাবারেই। একইসঙ্গে প্রচুর সবুজ শাকসবজি খেতেও বলছেন অভিনেত্রী।

চিনিকে দূরে সরিয়ে ফেলতে হবে

শরীরের মারাত্মক ক্ষতি করতে পারে চিনি। ভূমি বলেছেন, চিনিকে একদম দূরে সরিয়ে ফেলতে হবে। মিষ্টি যদি লাগেই তবে স্টেভিয়া, মিছরি, খেঁজুরের রস ইত্যাদি খেতে হবে।

দেহের টক্সিন দূর করা

দেহের টক্সিন দূর করতে অ্যালোভেরা জুস, শসার উপর নিয়মিত ভরসা রেখেছেন ভূমি। টানা পাঁচদিন ওয়ার্ক আউটের পর যাই ইচ্ছে হত তাই-ই খেতে বলছেন তিনি।

অতএব, ভুমির মতো এই পাঁচটি নিয়ম মেনে চলুন। তাহলে কয়েক মাসেই হাতেনাতে জিরো ফিগার পাবেন আপনিও।

সূত্র: জিনিউজ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180