ক্লাসে একা পেয়ে শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা প্রধান শিক্ষকের

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১
ফাইল

জামালপুরের ইসলামপুরে সহকারী শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষিকা বিচার চেয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ করলে প্রধান শিক্ষককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। উপজেলার চরপুটিমারি ইউনিয়নের টাবুরচর শেখের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, সরকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য প্রতিটি বিদ্যালয়ের শিক্ষকদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় চরপুটিমারী ইউনিয়নের টাবুরচর শেখের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরুকুজ্জামান বিপ্লব গত বুধবার বিদ্যালয়ে আসেন। এ সময় বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকাও আসেন। তাকে একা পেয়ে বিদ্যালয়ের একটি কক্ষে ধর্ষণের চেষ্টা করেন।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফেরদৌস ঘটনার সত্যতা শিকার করে বলেন, ওই শিক্ষিকা বুধবার বিকেলে আমার কাছে একটি লিখিত অভিযোগ নিয়ে আসেন। এ ঘটনায় বৃহস্পতিবার প্রাথমিক পর্যায়ে তদন্ত করে আমরা সত্যতা পাই। পরে বিষয়টি আমরা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ডিপিও) স্যারকে জানাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুকুজ্জামান ওই সহকারী শিক্ষিকাকে উত্যক্ত করে আসছিল। ঘটনাটি ভুক্তভোগী শিক্ষিকা ক্লাস্টার এটিওকেও অবহিত করেছিলেন। কিন্তু কোনো বিচার হয়নি।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুকুজ্জামানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভি করেনি।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180