টাইগার যুবাদের ১৫৪ রানে গুটিয়ে দিলো আফগানরা

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ। শুক্রবার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাত্র ১৫৪ রানে গুটিয়ে গেছে টাইগার যুবারা।

রৌদ্রজ্জ্বল দিনে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক এসএম মেহরব হাসান। কিন্তু তিনি ও ওপেনার প্রান্তিক নওরোজ নাবিল ব্যতীত কেউই আগে ব্যাটিংয়ের সিদ্ধান্তের প্রতি সুবিচার করতে পারেননি।

টস জিতে ব্যাট কতে নেমে দলীয় ১২ রানের মধ্যেই সাজঘরে ফিরে যান ওপেনার মফিজুল ইসলাম (৫) ও তিন নম্বরে নামা আরিফুল ইসলাম (০)। তৃতীয় উইকেট ৬০ রান যোগ করেন নওরোজ নাবিল ও আইচ মোল্লা। দলীয় ৭২ রানে সাজঘরে ফেরেন ২২ রান করা আইচ।

খানিকবাদে প্যাভিলিয়নের পথ ধরেন ওপেনার নাবিলও। ব্যক্তিগত ফিফটির সম্ভাবনা জাগালেও ৪২ রানে থামে তার ৩ চারের মারে খেলা ৭২ বলের ইনিংসটি।

এরপর বাকি পথটা অধিনায়ক মেহরবের একার লড়াই। আর কোনো ব্যাটসম্যানই দুই অঙ্কে যেতে পারেননি। ইনিংসের ৩৯তম ওভারে ব্যক্তিগত ৪৯ রানে আউট হন মেহরব। তার ৫৭ বলের ইনিংসে ছিলো ৩ চার ও ২ ছয়ের মার।

বাংলাদেশকে অল্পেই গুটিয়ে দেয়ার পথে ৪ উইকেট নিয়েছেন বিলাল সামি। এছাড়া শহীদউল্লাহ হাসানি ৩, ইজহারুল হক নাভিদ ২ ও ইয়ামা অর্ণব নিয়েছেন ১টি উইকেট।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180