স্বাস্থ্যবিধি মেনে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষা শুরু

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

আবাসিক হলসমূহ বন্ধ রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সশরীরে স্নাতক ও স্নাতোকোত্তর শ্রেণির চূড়ান্ত পরীক্ষা গ্রহন শুরু হয়েছে।
রোববার (১২ সেপ্টেম্বর) সকালে সাতটি বিভাগে স্নাতক ও স্নাতোকোত্তর শ্রেণির চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু ডেইলি-বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ‘আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ’ বিভাগ ও ‘ফলিত রসায়ন ও কেমিকৌশল’ বিভাগের চতুর্থ বর্ষের স্নাতক পরীক্ষা ও মান-উয়ন্নন পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে ১০টায় ‘ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং’ বিভাগের মানোন্নয়ন, ‘গণিত’ বিভাগের স্নাতোকোত্তর শ্রেণির পরীক্ষা, ‘লোক প্রশাসন’ বিভাগের স্নাতক চূড়ান্ত বর্ষ, ‘আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ’ বিভাগের মাস্টার্স চূড়ান্ত পর্ব ও ‘রাষ্ট্রবিজ্ঞান’ বিভাগের স্নাতক চূড়ান্ত বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন হল পরিদর্শন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধাক্ষ্য অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় আরও উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ লাভলু।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর আবাসিক হল বন্ধ রেখে সশরীরে পরীক্ষা নেয়ার অনুমোদন দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180