১৩ হরর মুভি দেখলেই মিলবে ৯৫ হাজার টাকা, সঙ্গে থাকছে খাবারও

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

বিশ্বে এমন অনেকে আছেন যারা সিনেমা দেখতে খুব পছন্দ করেন। আর এই সিনেমা প্রেমীদের মধ্যে বিভিন্ন শ্রেণীর মানুষ রয়েছে। কেউ অ্যাক্সন ফিল্ম, তো কেউ হাসির ছবি দেখতে পছন্দ করেন। এদের মধ্যে অন্যতম হলো যারা ভৌতিক ছবির পোকা। ছবি দেখে ভয় পায় কিন্তু, সেই ভয়ের মধ্যেই আলাদারকম মজা খুঁজে পায় এই সিনেমা ভক্তরা। আর এবারে হরর-ছবি প্রেমীদের জন্যই রয়েছে সুখবর। এবারে হরর ছবি দেখলেই মিলবে টাকা। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ছবির দেখার বিনিময়ে মোটা অংকের টাকা প্রদান করছে এক কোম্পানী।
জানা যায়, মোট ১৩ টি হরর ছবির তালিকা বানানো হয়েছে। নির্দিষ্ট সময়সীমার মধ্যে সেই ছবিগুলো দেখতে হবে নির্বাচিত প্রার্থীকে। আসলে ছবি দেখার সময় কোম্পানী কর্তৃপক্ষ একটি ব্যান্ডের সাহায্যে হৃদস্পন্দন পর্যবেক্ষণ করবে। কম বাজেটের ছবিগুলো বেশি বাজেটের তুলনায় কতটা প্রভাব ফেলে তা নিয়েই গবেষণা করছে এই কোম্পানী। বলাবাহুল্য, ব্যবসায়ীক ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংস্থাটি বলেছে যে, ছবিটি দেখার জন্য যাকে নির্বাচন করা হবে তাকে একটি উপযুক্ত ব্যান্ড দেওয়া হবে যার মাধ্যমে তার হৃদস্পন্দন পর্যবেক্ষণ করা হবে। ছবিটি দেখার পর, তিনি ৯৫ হাজার টাকা পাবেন এবং সেই সঙ্গে ৫০ ডলার অর্থাত্‍ চলচ্চিত্র চলাকালীন কিছু খাবার ও পানীয়ের জন্য তিন হাজার টাকারও বেশি দেওয়া হবে।

এখন সবচেয়ে বড় প্রশ্ন উঠছে যে আপনি কীভাবে এই কাজের জন্য আবেদন করতে পারেন। কোম্পানি তার ওয়েবসাইটে একটি ফর্ম প্রকাশ করেছে যা পূরণ করতে হবে এবং কোম্পানি সেখান থেকে লোক নির্বাচন করবে। এই ফর্মটি শুধুমাত্র ২৬ সেপ্টেম্বর পর্যন্ত পূরণ করা যাবে। অক্টোবরের মধ্যে, প্রার্থী নির্বাচন করা হবে এবং ইমেইলে যোগাযোগ করা হবে।

৪ অক্টোবরের মধ্যে কোম্পানি ফিটব্যান্ড পাঠাবে। প্রার্থীর ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত সময় থাকবে যখন তিনি সিনেমা দেখার পর তার রিপোর্ট প্রস্তুত করতে পারবেন। তবে এখানে আবেদন করতে পারবে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দারা। আর তাদের বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180