ছাত্রীকে শ্লীলতাহানি, অ্যাসিডে মুখ ঝলসে দেওয়ার হুমকি

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর স্কুল খোলার প্রথমদিনই সিরাজগঞ্জের তাড়াশে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক এসএসসি পরীক্ষার্থী।
রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে পৌনে ১টার দিকে উপজেলায় এ ঘটনা ঘটে। স্থানীয় বখাটে আতিকুল ইসলাম আতিকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে

অভিযোগ সূত্র জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের ওই শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষার্থী। রোববার সকালে সে ক্লাস করতে স্কুলে যায়। স্কুল শেষে দুপুরে বাড়ি ফেরার পথে বখাটে আতিকুল ইসলাম আতিক তাকে শ্লীলতাহানি করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে তার সঙ্গে থাকা সহপাঠীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে আতিক স্কুলছাত্রীর মুখ অ্যাসিডে ঝলসে দেবেন ও সহপাঠীদের দেখে নেয়ার হুমকি দিয়ে পালিয়ে যান।

পরে ওই স্কুলছাত্রী ও তার সহপাঠীরা স্কুলে ফিরে গিয়ে বিষয়টি বিদ্যালয়ের শিক্ষকদের জানান। কয়েকজন শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্রীর অভিভাবক তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম বলেন, অভিযুক্ত বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, অভিযোগ গ্রহণ করে এসআইকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180