৩ বছর জেল খাটার পর দেখেন স্ত্রী অন্তঃসত্ত্বা, বাঁশ দিয়ে শাশুড়িকে যৌন নির্যাতন

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১
ফাইল

গলার হার ছিনতাইয়ের ঘটনায় তিন বছর জেল খাটেন যুবক। গত ১ সেপ্টেম্বর জেল থেকে ছাড়া পেয়েই যান শ্বশুর বাড়িতে। কিন্তু গিয়ে দেখেন তার স্ত্রী অন্তঃসত্ত্বা, এমনকি আরেক যুবককে বিয়েও করেছেন।

যুবক স্ত্রীকে হুমকি দেন তিনি যেন সেই যুবককে ছেড়ে দেন। পরের দিন ফের সেখানে যান অভিযুক্ত। কিন্তু গিয়ে দেখেন স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। স্ত্রী কোথায় গেছে জানতে চাওয়ায় উত্তর দেননি শাশুড়ি। সেই রাগে শাশুড়ির বিশেষ অঙ্গে বাঁশ দিয়ে বর্বর নির্যাতন করেন তিনি। সবশেষে শাশুড়িকে হত্যা করেন ওই যুবক।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের ভিলে পার্ল এলাকায়। সেখানেই মেয়েকে নিয়ে থাকতেন ওই বৃদ্ধা।

খুনের অভিযোগে এরই মধ্যে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ওই যুবককে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ জানিয়েছে, যুবক শাশুড়ির কাছে জানতে চান স্ত্রী কোথায় গিয়েছে। কিন্তু কোনো উত্তর দেননি ওই বৃদ্ধা। তখনই প্রথমে তার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করেন যুবক। তারপর বুকে ছুরি মারেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধার। কিন্তু তাতেও থামেননি যুবক। এরপর মৃত শাশুড়ির বিশেষ অঙ্গে বাঁশ ঢুকিয়ে দেন। খুনের পর এলাকা ছেড়ে পালিয়ে যান তিনি।

প্রতিবেশীদের কাছে খবর পেয়ে খুনের তদন্ত শুরু করে পুলিশ। পরে পুণে থেকে গ্রেফতার করা হয় যুবককে। সূত্র: আনন্দবাজার


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180