বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী সাগর চৌধুরী আটক

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে চকবসন্ত গ্রাম থেকে ৫২ পুড়িয়া গাঁজা উদ্ধারসহ এক মাদক কার বারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন-উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের চকবসন্ত গ্রামের মিজানুর চৌধুরীর পুত্র সাগর চৌধুরী (২৫) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক নির্দেশনায় গতকাল সোমবার রাত সোয়া আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) নুর আলম সিদ্দিক এর নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের চকবসন্ত গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ৫২ পুড়িয়া যার খোলা অবস্থায় মোট ওজন ৩শ গ্রাম এবং মাদক বিক্রয়ের নগদ ৩শ ১২ টাকা উদ্ধারসহ মাদক কারবারী সাগর চৌধুরী (২৫)’ কে হাতে নাতে আটক করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও ২৪কে বলেন, এ বিষয়ে উক্ত আসামীর বিরুদ্ধে ৩৬ (১) এর ১৯ (ক) ২০১৮ ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করা হয়েছে। মামলা নং ২০, তারিখ: ১৩.০৯.২০২১ইং। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180