সাংবাদিক সামসুজ্জোহা করোনার পর, ডেঙ্গু জ্বরে আক্রান্ত

ঠাকুরগাঁও ২৪ ঠাকুরগাঁও ২৪

নিউজ পেপার ওয়েব ডেস্ক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

আনোয়ার হোসেন আকাশরাণীশংকৈল(ঠাকুরগাঁও)থেকে: মরণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত হওয়ার ধকল কাটতে না কাটতে এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন ঠাকুরগাঁওয়ের সিনিয়র সাংবাদিক এটিএম সামসুজ্জোহা বাবলু।

সামসুজ্জোহা দৈনিক যুগান্তর ও চ্যানেল আই এ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন ।

সোমবার (১৩ সেপ্টেম্বর)সন্ধ্যায় বাসায় তীব্র জ্বরে আক্রান্ত হলে পরিবারের পক্ষ থেকে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা নিরীক্ষার পর ওই দিন রাতে সাংবাদিক সামসুজ্জোহা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন কর্মরত চিকিৎসকরা ।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত সাংবাদিক সামসুজ্জোহা বলেন, এখন পুরো শরীরে তীব্র ব্যাথা ও জ্বর থাকছে তীব্রতর। শরীরে প্রচণ্ড শীত অনুভূত হচ্ছ। খাবার খাওয়ার অরুচি থাকায় শরীরে র্দুবলতা লাগছ।

এব্যাপারে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক তোজাম্মেল হক জানান, সাংবাদিক সামসুজ্জোহা ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন। তিনি হাসপাতালে চিকিৎসকদের নিবির পর্যবেক্ষণে রয়েছেন।

উল্লখ্যে, কয়েকদিন আগে সাংবাদিক সামসুজ্জোহা ও তার স্ত্রী ঠাকুরগাঁও পৌরমেয়র আঞ্জুমান আরা বন্যা স্বামী স্ত্রী দুজনেই করোনায় আক্রান্ত হন। সেই সময় সাংবাদিক সামসুজ্জোহাকে ঠাকুরগাঁও আধুনকি সদর হাসপাতালে এবং তার স্ত্রীকে রংপুর সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। র্দীঘদিন চিকিংসা শেষে সুস্থ হয়ে ওঠেন তারা। কয়দিন পরেই আবার তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন।

তিনি রোগ মুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180