পঞ্চগড়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির মালিকানা ও ঘরের চাবি হস্তান্তর


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২২, ৫:১৭ অপরাহ্ণ /
পঞ্চগড়ে  ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির মালিকানা ও ঘরের চাবি হস্তান্তর

ইনসান সাগরেদ পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলায় ১ হাজার ২১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুই শতক জমির মালিকানা ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মঙ্গলবার সকালে পঞ্চগড় সদর উপজেলা পরিষদে এক অনুষ্ঠানের আয়োজন করেন পঞ্চগড় সদর উপজেলা প্রশাসন।

এসময় পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, কাজী আল তারিক, বীর মুক্তিযোদ্ধা এটিএম সারোয়ার হোসেনসহ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

গণভবন থেকে প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক ভাবে ঘোষণার পরে উপকারভোগির হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।এ সময় উপকারভোগিদের চোখে মুখে ছিল সুখের এক তৃপ্তির ঢেকোর।অশ্রু ছিল চোখে আর মুখে ছিল গালভরা হাসি।

জানা যায়, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ের প্রথম দফায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে পঞ্চগড় জেলায় ১ হাজার ২১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই শতক জমির সাথে সেমিপাকা ঘর হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৪৭০টি, বোদা উপজেলায় ১৪৫টি, দেবীগঞ্জ উপজেলায় ২০০টি, তেঁতুলিয়া উপজেলায় ১৫০টি এবং আটোয়ারী উপজেলায় ৫৬টি।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!