পর্নোগ্রাফির ভিডিও সরবরাহের অভিযোগ, গ্রেপ্তার ১০


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২২, ১০:২১ অপরাহ্ণ /
পর্নোগ্রাফির ভিডিও সরবরাহের অভিযোগ, গ্রেপ্তার ১০

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে থেকে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ১১টি সিপিও, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, আক্কেলপুর উপজেলার ভাটকুড়ি গ্রামের হিরালাল দাসের ছেলে রিবেন দাস (৩২), ফেরদৌস মন্ডলের ছেলে নাজমুল হোসেন(৩০), এনামুল হকের ছেলে এখলাছ হোসেন (২৫), একই এলাকার কানচপাড়া গ্রামের বারেক আলীর ছেলে আব্দুল মজিদ (৩০), সন্তোষ চন্দ্র দেবনাথের ছেলে সঞ্জয় বাবু (২৫), আব্দুস সেলিম খন্দকারের ছেলে উজ্জল হোসেন (২৫), কাচারিপাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে জাহাঙ্গীর আলম (৩৬), শবদলপাড়া গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুস সালাম (২৮), তিলকপুর-পূর্ব বাজারের লসির উদ্দিনের ছেলে মোহসিন আলী (৪৬) ও বগুড়ার আদমদিঘী উপজেলার লক্ষিকুল গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোহসিন আলী (৪৫)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর হাসান মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, তাদের কাছ থেকে ১১টি করে সিপিও, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে শান্তাহার রেলওয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!