স্তন দেখাতেও আপত্তি নেই স্বস্তিকার


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ৭:২১ অপরাহ্ণ /
স্তন দেখাতেও আপত্তি নেই স্বস্তিকার

বাণিজ্যিক সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় স্বস্তিকা মুখার্জীর। এরপর টানা এই ঘরানার কয়েকটি ছবিতে অভিনয় করেন। মোটামুটি সফলতাও পাচ্ছিলেন। একটা সময় ক্যারিয়ারে বৈচিত্র্যতা আনতে বিকল্পধারার সিনেমায় নাম লেখান।

এই মাধ্যমে তার সফলতার পাল্লা ভারি হয়ে ওঠে। ফলাফল, বাণিজ্যিক সিনেমাকে বিদায় জানিয়ে ভিন্নধারারা সিনেমায় থিতু হন।

শুধু টলিউড নয়। বলিউডেও নাম লেখান স্বস্তিকা। তার অসাধারণ অভিনয়ে মুগ্ধ হন দর্শক। মূলত, নিজের চরিত্র পর্দায় ঠিকটাক ফুটিয়ে তুলতে মোটেই কার্পণ্য করেন না। প্রয়োজনে খোলামেলাভাবে উপস্থিত হতেও আপত্তি থাকে না তার। সেকারণে, তার গ্রহণযোগ্যতা এতটা বেশি।

তবে স্বস্তিকার এমন খোলামেলা রূপে হাজির হওয়া অনেকে স্বাভাবিকভাবে নেন না। নেটিজেনরা নানারকম কটাক্ষ করেন তাকে। এটা নিয়ে তিনি একটি ভারতীয় গণমাধ্যমে কথা বলেছেন।

স্বস্তিকা বলেন, গত বছর আমি একটি ছবি পোস্ট করেছিলাম। ওই ছবির পোশাক নিয়ে নেতিবাচক মন্তব্যের শিকার হয়েছিলাম। তখন আমি বলেছিলাম, আমি একজন প্রোফেশনাল হিরোইন। সিনেমায় কাজের সময় যেভাবে দর্শকের জন্য আমার স্তন তুলে ধরা দরকার, সেভাবে তুলে ধরব। কারণ, আমি গ্ল্যামার ওয়ার্ল্ডের একটি অংশ। অভিনয় আমার রোজগারের মাধ্যম। তাই চরিত্রের প্রয়োজনে বডি শিমার লাগাব। প্যাডেড ব্রা কিংবা পুশ-আপ পরব। তারপর আমার কাজ যেখানে শেষ হবে, তার বাইরে ব্রা না পরে ছবি পোস্ট করলে যদি সেটা মানুষের ভালো না লাগে, তাহলে তার দায়টা তো আমার নয়।

স্বস্তিকার মতে, শরীরের গড়ন, রঙ কিংবা কাজ নিয়ে নারীদের হীনমন্যতায় ভোগা উচিত নয়। মানুষের কথায় গুরুত্ব না দিয়ে বরং নিজের ইচ্ছে মতোই চলা উচিত।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!