পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুন ১৪, ২০২২, ৯:৪৫ অপরাহ্ণ /
পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায়  তিনজনের মৃত্যু

ইনসান সাগরেদ পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পৃথক পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী একজন এবং ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টার দিকে ট্রাকের চাকায় পিস্ট হয়ে মোটর সাইকেল আরোহী জহিরুল ইসলাম (৫৫) নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতের ছেলে এনামুল গুরুতর আহত হয়েছেন। সদর উপজেলার ট্রাক টার্মিনাল এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত জহিরুলের বাড়ি তেঁতুলিয়া উপজেলার লোহাকাচি এলাকায়। সে ওই এলাকার মৃত ইসাহাক আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, জহিরুল ও তার ছেলে এনামুল মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিলেন। পঞ্চগড় শহরের ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই জহিরুল নিহত হয়।
এদিকে, সকাল দশটার দিকে সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের আজাদপুর গ্রামে ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে শহিদুল ইসলাম নামের একজন বিদ্যুতায়িত হয়ে নিজ বাড়িতে অজ্ঞান হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
অপরদিকে, সোমবার রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের বুড়িমুটকি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের আঘাতে শহিদ (৪২) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখাইে তার মৃত্যু হয়।
পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা এবং তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়ে মিয়া তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!