আজ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির চতুর্থ বর্ষপূর্তি


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুন ১৫, ২০২২, ৫:২২ অপরাহ্ণ /
আজ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির চতুর্থ বর্ষপূর্তি

আজ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির চতুর্থ বর্ষপূর্তি।
বর্ষপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুন্সীগঞ্জের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের রিস্তা চাইনিজ রেস্টুরেন্টে দ্বিতীয় তলায় সন্ধ্যা সাতটায় প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি আয়োজন করা হয়েছে।

প্রতিষ্ঠানটি ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করা বাংলাদেশি দর্শকদের ভালবাসা ও অনুপ্রেরণায় নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ৪ বছর যাবত সফলতার সাথে কাজ করে আসছে।

প্রতিষ্ঠালগ্ন থেকেই একদল কর্মঠ, উদ্যমী, তরুণ, সংবাদ কর্মীদের নিয়ে কাজ করে আসছে প্রতিষ্ঠানটি।

বাঙালি সংস্কৃতি, জাতীয়তাবাদ, ধর্মনিরপেক্ষতা সর্বোপরি মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রাণিত হয়ে প্রতিনিয়ত দেশের বিভিন্ন জায়গার সত্য ও সর্বশেষ সংবাদ প্রচার করে যাচ্ছে প্রান্তিক জনগোষ্ঠী থেকে আধুনিক সমাজ পর্যন্ত নির্ভুল সংবাদ প্রচার করে সংবাদ পরিবেশনের গ্রহণযোগ্যতা লাভ করেছে নিউজ সেভেন্টি ডট টিভি

দেশের বিভিন্ন জেলায় উদ্যমী তরুণ ও সাহসী একদল সংবাদকর্মী দিনরাত জনমানুষের কাছে সর্বশেষ সংবাদ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
ভক্সপপঃ আমাদের তিন সংবাদ কর্মী।

ওয়েবসাইট, ফেইসবুক, ইউটিউব, টুইটার ও নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির অ্যাপস এর মাধ্যমে সর্বদা ভিডিও ও সংবাদ প্রচার করে নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি জায়গা করে নিয়েছে দর্শক মহলে।

জেলা থেকে উপজেলায়, উপজেলা থেকে গ্রামে, খবরের সন্ধানে আমরা ছুটে যাই দেশের বিভিন্ন অঞ্চলে।

রাজনীতি, অর্থনীতি, আন্তর্জাতিক সংবাদ, ক্রীড়া, বিনোদন, শিক্ষা ও প্রযুক্তি প্রত্যেকটি বিষয়ে পাঠক ও দর্শকদের আস্থার ভরসাস্থল নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি।

বিগত বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে জীবন বাজি রেখে কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী এছাড়াও বিভিন্ন সময়ে বিনামূল্যে মানুষকে সেবা দেওয়া স্বেচ্ছাসেবীদের কর্ম গুলোকে সংবাদ আকারে প্রকাশের আমরা সর্বোচ্চ প্রাধান্য দিয়েছে

বিভিন্ন চ্যালেঞ্জের মোকাবিলা করে অপরাধী ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রচার করেছি অকপটে, হামলা, মামলা, স্বাস্থ্যঝুকি ও নিরাপত্বাহীনতা নিয়েও আমাদের সংবাদকর্মী ছুটে চলেছে খবরের দিকে।

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে নির্মাণ করেছি সঙ্গীত “মুজিব মানেই বাংলাদেশ” যার মাধ্যমে আগামী প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করতে পারবে।

২০২০ ও ২১ সাল যখন পুরো বিশ্ব থমকে আছে করোনার থাবায়, করোনার ভয়াবহ সংক্রমণে আতঙ্কে দিন পার করছিলেন মানুষ ঠিক সেই সময় নিউজ সেভেনটি ওয়ান টিভির সংবাদকর্মীরা জীবন বাজি রেখে মাঠে অবস্থান করে সংবাদ সংগ্রহ করেছে, চেষ্টা করেছে নিম্নআয়ের ও হতদরিদ্র মানুষ, যারা সুবিধা থেকে ছিলেন বঞ্চিত তাদের কথা গুলো প্রশাসন ও উচ্চবিত্ত পর্যন্ত পৌঁছানোর।

সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষায় বিশেষজ্ঞ ডাক্তারদের স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রচার করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ভূমিহীনদের জায়গাসহ ঘর নির্মাণের সংবাদ গুলো আমরা প্রচার করেছি নির্বিঘ্নে, সংবাদ প্রচারের মাধ্যমে তারাও সুযোগ পেয়েছেন প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশে।

প্রতিষ্ঠান থেকে সর্বদা সংবাদকর্মীদের পেশাগত মান বৃদ্ধির লক্ষ্যে নানা কর্মশালার আয়োজন করা হয় যার মাধ্যমে নির্ভুল সংবাদ প্রকাশে কাজ করে নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির সংবাদকর্মীরা।
ভক্সপপঃ আমাদের তিন সংবাদ কর্মী।

ডিজিটালাইজেশনের যুগে ইন্টারনেটের সহজলভ্যতায় পাঠক ও দর্শকরা সর্বদাই নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির সংবাদ দ্রুত পেয়ে থাকেন। আগামী দিনে মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল গুলোই হবে সংবাদ প্রচার এর মূল মাধ্যম সেই লক্ষ্যে আমরা সর্বদাই কাজ করে যাচ্ছি।

বস্তুনিষ্ঠ সংবাদ, সত্য অনুসন্ধান ও নিরপেক্ষ সংবাদ উপস্থাপন আমাদের মূয়োঋল লক্ষ্য মাধ্যমে আমরা সর্বদাই আপনাদের পাশে আছি। আগামীর পথচলায় আপনাদের শুভ কামনা প্রত্যাশী

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!