স্বামী ভাড়া দেওয়া হবে বিজ্ঞাপন দিলেন নারী


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুন ৩০, ২০২২, ১:৩১ অপরাহ্ণ /
স্বামী ভাড়া দেওয়া হবে বিজ্ঞাপন দিলেন নারী

বাড়িতে অতিরিক্ত ঘর থাকলে আমরা সেটি ভাড়া দিতে চাই। আর এর জন্য বিজ্ঞাপনও দিয়ে থাকি। তবে কখনো কি শুনেছেন স্বামী ভাড়া দেওয়ার জন্য বিজ্ঞাপন দিতে? কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও তেমনটাই করেছেন ইংল্যান্ডের বাকিংহ্যামশায়ারের বাসিন্দা লরা নামে এক নারী। তিনি তার স্বামী ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দিয়েছে।

বিজ্ঞাপন দেওয়া হয়েছিল ফেসবুক ও বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইটে। বিজ্ঞাপনের শিরোনাম ছিল ‘হায়ার মাই হ্যান্ডি হাবি’ বাংলা করলে দাঁড়ায়- আমার কর্মঠ স্বামীকে ভাড়া নিন। বোঝাই যাচ্ছে এই বিজ্ঞাপন দিয়েছেন স্ত্রী। এই কারণেই প্রশ্ন ওঠে। পুরোটা না জেনেই অনেকে এমন বিজ্ঞাপনের তীব্র নিন্দা করেন।

যদিও ইংল্যান্ডের বাকিংহ্যামশায়ারের বাসিন্দা তিন সন্তানের মা লরা ইয়ং অন্য কথাই বলতে চেয়েছিলেন। অবশ্যই অর্থ উপার্জনের জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন তিনি। যদিও উদ্দেশ্য ছিল আলাদা। আসলে লরার স্বামী জেমস বর্তমানে বেকার, কিন্তু বাস্তবিক কাজের লোক তিনি। অভিনব ইন্টেরিওর ডেকরেশনে সিদ্ধহস্ত।

ঘরের টুকিটাকি জিনিস ব্যবহার করে গৃহস্থালির প্রয়োজনীয় আসবাব তৈরি করতে পারেন। ফেলে দেওয়া জিনিস কাজে লাগিয়ে খাট, রান্নাঘরের আসবাব, ডায়নিং টেবিল পর্যন্ত তৈরি করে ফেলেন। ঘর সাজাতেও ওস্তাদ ভদ্রলোক। ছবি আঁকতে জানেন। দেওয়ালে সুন্দর করে তোলেন তুলির টানে।

স্বামীর এই গুণকেই বাণিজ্যিকভাবে কাজে লাগাতে চেয়েছিলেন লরা। সেই কারণেই এমন বিজ্ঞাপন- ‘হায়ার মাই হ্যান্ডি হাবি’। যদিও সেই বিজ্ঞাপনকে ভুল বোঝে লোকে। লরা বলেন, ঘর সাজিয়ে গুছিয়ে দিতে আমার স্বামীর জুড়ি মেলা ভার। তাই ভেবেছিলাম, কেন তিনি এই সক্ষমতাকে বাণিজ্যিক ভাবে কাজে লাগাবেন না। সেই সূত্রেই ওয়েবসাইট তৈরি করে ফেলেন লরা। নাম দেন ‘রেন্ট মাই হ্যান্ডি হাসবেন্ড’। ফেসবুক ও বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইটে বিজ্ঞাপন দেন।

যারা তার বিজ্ঞাপনের ভুল অর্থ করেছেন, তাদের উদ্দেশে লরার বার্তা, যদি কখনো চূড়ান্ত সংকটেও পড়ি, চরম মূল্য দেব আমি, কিন্তু জেমসকে নিয়ে এমন কিছু করব না। যেমনটা ভাবা ফেলেছেন আপনারা।

সূত্র: দ্য মিরর

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!