ফ্লেক্সিলোডের লিমিট যে কারণে বেঁধে দিল গ্রামীণফোন


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুলাই ৩, ২০২২, ১২:৪৩ অপরাহ্ণ /
ফ্লেক্সিলোডের লিমিট যে কারণে বেঁধে দিল গ্রামীণফোন

গ্রামীণফোন তাদের সর্বনিম্ন মোবাইল রিচার্জের লিমিট ১০ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা করেছে। শুক্রবার এ ঘোষণা দেয় টেলিকম অপারেটরটি। কিন্তু হঠাৎ এ পরিবর্তন কেন, বিষয়টিও সামনে এনেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশন মুহাম্মদ হাসান গণমাধ্যমকে বলেন, আমাদের বিভিন্ন প্রোডাক্টের সুবিধা সরলীকরণ করার অংশ হিসেবে ফ্লেক্সিলোড সর্বনিম্ন ২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার সময় সংবাদকে জানান, বর্তমানে ২০ টাকা ফ্লেক্সিলোড করলে ৩০ দিনের মেয়াদ পাওয়া যাবে। এর আগে ১০ টাকা ফ্লেক্সিলোডেও ৩০ দিন মেয়াদ পাওয়া যেত। ২০ টাকার কম ফ্লেক্সিলোড না করা গেলেও গ্রামীণফোনের ৯ টাকা, ১০ টাকা ও ১৯ টাকার স্ক্র্যাচ কার্ডগুলো আগের মতোই ব্যবহার করা যাবে। তবে জিপি থেকে জিপি নম্বরে সর্বনিম্ন ১০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা যাবে।

এ ছাড়া ২১ টাকা ও ২৯ টাকা ফ্লেক্সিলোড করে যেকোনো স্থানীয় নম্বরে দুদিন এবং তিনদিনের জন্য বিশেষ কল রেটের সুবিধাও উপভোগ করা যাবে বলেও জানান খায়রুল বাশার।

বিটিআরসির হিসাবে, দেশে এখন ১৮ কোটি ৪২ লাখ সক্রিয় সিম রয়েছে। এর মধ্যে গ্রামীণফোনের সিম সংখ্যা ৮ কোটি ৪৯ লাখ ৫০ হাজার। গ্রাহক সংখ্যা, রাজস্ব ও মুনাফার দিক দিয়ে গ্রামীণফোন বাংলাদেশের শীর্ষ অপারেটর।

গত সপ্তাহে সেবার মান সন্তোষজনক নয় উল্লেখ করে গ্রামীণফোনের নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা আরোপ করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি)।

বিডি/ডে/বা

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!