বিয়ের স্থানেই সোনম কাপুরের বেবি শাওয়ারের অনুষ্ঠান


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৪:৫০ অপরাহ্ণ /
বিয়ের স্থানেই সোনম কাপুরের বেবি শাওয়ারের অনুষ্ঠান

কবিতা সিং-এর বাড়িতেই সাত পাক ঘুরে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। এবার সেখান থেকেই জীবনের আরো এক নতুন যাত্রা শুরু করতে চলেছেন মিস্টার অ্যান্ড মিসেস আহুজা। আগামী ১৭ জুলাই হবে ‘মম টু বি সোনম কাপুরের’ গ্র্যান্ড বেবি শাওয়ারের অনুষ্ঠান।
চলতি বছরের মার্চ মাসে নেটপাড়ার বাসিন্দাদের নিজের প্রেগন্যান্সির কথা জানিয়েছিলেন সোনম কাপুর। জুলাইয়েই মা হয়ে গেলেন তিনি? ইক্যুয়েশনটা মেলাতে পারছিলেন না অনেকেই। সোমবার সকাল থেকেই নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছিল সোনম এবং তার সন্তানের ছবি। এই ঘটনার ঠিক দুদিন পরেই এল আরো একটি চমক। আগামী ১৭ জুলাই হবে সোনম কাপুরের বেবি সাওয়ারের অনুষ্ঠান।

শুনে হাসি পেলেও এটাই কিন্তু ঘোর বাস্তব। আসলে হাসপাতলের বিছানায় বাচ্চার সঙ্গে সোনমের ছবিটা ছিল সম্পূর্ণ ভূয়া। আহুজা আর কাপুর পরিবার এখন নতুন সদস্যের জন্য দিন গোনা শুরু করে দিয়েছেন। অন্যদিকে এই তারকা জুটির ভক্তরাও সুখবর শোনার জন্য অপেক্ষা করছেন। এর মাঝেই জানা গেল মম টু বি সোনমের বেবি শাওয়ারের দিনক্ষণ।

তবে এখানে রয়েছে একটা বিশেষ চমক। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খরবে, চার হাত এক করে যেখান থেকে নতুন জীবনের যাত্রা শুরু করেছিলেন সেখান থেকেই জীবনের আরো এক নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন। মুম্বইয়ের ব্যান্ডস্যান্ডে কবিতা সিং-এর বাড়িতেই হবে সোনমের বেবি সাওয়ার।

সেলিব্রেটি ফটোগ্রাফার ভাইরাল ভগানি নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে বেশ বড় সাইজের অনেক গিফট হ্যাম্পার গাড়িতে তোলা হচ্ছে। সেগুলো আসলে বেবি শাওয়ারের জন্যই। কবিতা সিং-এর বাড়িতেই আপাতত সেগুলো নিয়ে যাওয়া হচ্ছে।

এর আগে অবশ্য লন্ডনে প্রথম দফার বেবি শাওয়ার সেরে ফেলেছেন আনন্দ ঘরণী সোনম কাপুর। সেই অনুষ্ঠানের সুন্দর মুহূর্তের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছিলেন মিসেস আহুজা। এবার পালা দ্বিতীয় দফার বেবি সাওয়ারের। পরিবার, আত্মীয়স্বজনের উপস্থিতিতে এবার হোমটাউন অর্থাৎ মুম্বাইতে সোনম কাপুরের জমকালো বেবি সাওয়ারের ছবি দেখার অপেক্ষায় রইল অভিনেত্রীর অনুরাগীরা।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!