উচ্চশব্দে গান বাজিয়ে গাঁজা সেবন, নিষেধ করায় হামলা


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২২, ১২:১৪ অপরাহ্ণ /
উচ্চশব্দে গান বাজিয়ে গাঁজা সেবন, নিষেধ করায় হামলা

গাজীপুরের শ্রীপুরে উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করায় হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের ১৫ জন আহত হয়েছেন। বুধবার উপজেলার বরমী ইউনিয়নের গিলাশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, গিলাশ্বর গ্রামের আব্দুল জব্বারের বাড়ি-সংলগ্ন কাজলের দোকানের সামনে কয়েকদিন ধরে কিছু বখাটে তরুণ আড্ডা দিচ্ছিলেন। তারা ওই দোকোনে উচ্চশব্দে গান বাজিয়ে হইহুল্লোড় ও প্রকাশ্যে গাঁজা সেবন করে স্থানীয় জব্বারের ঘরের জানালা দিয়ে ধোঁয়া ছুড়ে দেন। মঙ্গলবার ভোর ৫টার দিকে জব্বারের ঘরের পেছনে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে উচ্চশব্দে গান বাজাচ্ছিলেন বখাটে তরুণরা।

এ সময় তরুণদের উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করেন জব্বারের অসুস্থ বোন মমিনা খাতুন। এতে ক্ষিপ্ত হয়ে রাত ৯টার দিকে ইয়াসিনের নেতৃত্বে তরুণরা জব্বারের বাড়িতে হানা দিয়ে গালাগাল ও তার স্ত্রী আয়েশা খাতুনকে লাঞ্ছিত করেন। পরে আয়েশার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে তরুণদের মারধর করলে ইয়াসিন ও তার সাত-আট সহযোগী আহত হন। বুধবার দুপুরে উভয় পক্ষের লোকজন বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ব্যক্তিদের মধ্যস্থতায় সালিশে বসেন।

সালিশ বৈঠক চলাকালে ইয়াসিনের নেতৃত্বে জব্বারের লোকজনকে পিটিয়ে আহত করেন। এতে জব্বারসহ তাদের আটজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, হামলার ঘটনায় বুধবার বিকেলে উভয়পক্ষ থেকে আলাদাভাবে শ্রীপুর থানায় দুটি অভিযোগ করেছেন। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!