অস্ত্রের লাইসেন্স নিলেন সালমান


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ১, ২০২২, ৪:০৩ অপরাহ্ণ /
অস্ত্রের লাইসেন্স নিলেন সালমান

মুসে ওয়ালাকে হত্যার পেছনে যাকে সন্দেহ করা হয় সেই লরেন্স বিঞ্চোই নাকি হুমকি দিয়েছেন সালমানকেও। এই ‘পুরোনো শত্রু’ এর আগেও কয়েকবার ‘ভাইজান’কে হত্যার হুমকি দিয়েছেন। হত্যার হুমকি পেয়ে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নিলেন বলিউড তারকা সালমান খান।

আত্মরক্ষার কারণ দেখিয়ে তিনি এই লাইসেন্স নিয়েছেন বলে মুম্বাই পুলিশের বরাত দিয়ে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

গত জুনের শুরুতে সালমান খান ও তার বাবাকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠায় অজ্ঞাতপরিচয় কেউ। এরপর পুলিশের কাছে গিয়ে নিজের নিরাপত্তাহীনতার কথা জানান অভিনেতা।

জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যার পর ওই হুমকি দেয়া হয়। অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ।

পুলিশ জানিয়েছে, হুমকি পেয়ে অস্ত্রের লাইসেন্সের জন্য মুম্বাই পুলিশের কেন্দ্রীয় কার্যালয়ে যান সালমান। নিজের নিরাপত্তার জন্য অস্ত্রের লাইসেন্সের আবেদন করেন তিনি।

সূত্র জানায়, অস্ত্রের লাইসেন্সের জন্য সশরীরে যাচাইয়ের বাধ্যবাধকতা রয়েছে। এ জন্যই তখন পুলিশ কার্যালয়ে গিয়েছিলেন সালমান।

এ ছাড়া অস্ত্রের লাইসেন্সের পাশাপাশি হুমকির পর থেকেই সালমান খান একটি অত্যাধুনিক সাঁজোয়া ও বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারও ব্যবহার করছেন। বাড়িয়েছেন নিজের নিরাপত্তাও।

বিভিন্ন সূত্রে জানা যায়, মুসেওয়ালাকে হত্যার পেছনে যাকে সন্দেহ করা হয়, সেই লরেন্স বিঞ্চোই নাকি হুমকি দিয়েছেন সালমানকেও। এই ‘পুরোনো শত্রু’ এর আগেও কয়েকবার ‘ভাইজান’কে হত্যার হুমকি দিয়েছেন।

গত ৫ জুন সালমানের বাবা সেলিম খান প্রাতর্ভ্রমণে বেরিয়ে বিশ্রাম করার জন্য যেখানে বসেন, সেখানেই এক উড়ো চিঠি পেয়েছিলেন। স্বাক্ষরবিহীন ওই চিঠিতে হুমকি দেওয়া হয়, সিধু মুসেওয়ালার মতোই হাল হবে।

এর আগে ২০১৮ সালেও হত্যার হুমকি পেয়েছিলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তারকা সালমান খান।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: Content is protected !!