ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ৪, ২০২২, ৬:৫২ অপরাহ্ণ /
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ সদর উপজেলার গড়েয়ায় বায়নানামাকৃত জমির দখল বুঝে নিতে গেলে সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়। গতকাল বৃহস্পতিবার প্রেসকাব আনিসুল হক মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্যে স্বজল কুমার চৌধুরী বলেন, আমি ভূমি অফিস থেকে সংশ্লিষ্ট জমির রেকর্ড, খাজনা, খারিজসহ যাবতীয় কাগজপত্র যাচাই করেই জমিটি ক্রয় করেছি। রেকর্ড অনুযায়ী ওই জমি ডাঙ্গা ও দোলা হিসেবে রয়েছে দেখেই আমি বায়নানামা মূলে ক্রয় করি। কিন্তু স্থানীয় একদল দুবৃত্ত খেলার মাঠ দাবি করে চাঁদা দাবি করে আসে। আমি জাতীয় পত্রিকায় লিগ্যাল নোটিশের মাধ্যমে জমির প্রতি কারও দাবি দাওয়া থাকলে জানাতে বলা হলেও কেউ যোগাযোগ করেনি। পরে সেখানে সাইনবোর্ড লাগাতে গেলে আমাদের মারপিট করে দুবৃত্তরা। এ বিষয়ে সদর থানায় মামলা করলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বায়না সূত্রে জমির মালিক স্বজল কুমার চৌধুরী, ব্যবসায়িক পার্টনার ফখরুল ইসলাম জুয়েল, জমিদাতা জুলফিকার আলী ভুট্টো, হামিদুল ইসলাম, নুরুল হুদা, রবিউল ইসলামসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। সংবাদ সম্মেলনে দাতাগন বলেন, ওই জমিতে ৬৪৫, ৬৪৬ দুই দাগে ১ একর ৬০ শতক জমি বায়নানামামুলে বিক্রি করা হয়।

তবে দীর্ঘদিন সেটি অব্যবহৃত হয়ে পরে থাকায় স্থানীয় শিশু কিশোরেরা সেখানে খেলাধুলা করলেও আমরা বাধা প্রদান করিনি; সে কারনে কি কোন ব্যক্তি মালিকানাধীণ জায়গা মাঠ হয়ে যায়। আমরা ন্যায় বিচারের জন্য আইন শৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকল দপ্তরের সহযোগিতা কামনা করছি।

subscribers

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: Content is protected !!