ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন দাখিল করলেন যুবনেতা সমীর


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২২, ৭:২৬ অপরাহ্ণ /
ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন দাখিল করলেন যুবনেতা সমীর

ঠাকুরগাঁও: আসন্ন ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে (সদর উপজেলা) প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন সাবেক জেলা পরিষদের অন্যতম সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।

বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ঠাকুরগাঁও মো: মাহাবুবুর রহমানের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ আপেল, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন খাঁন রুবেল সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকে জেলা আ’লীগ কার্যালয়ে যুবলীগের বিভিন্ন ইউনিট থেকে আসা নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা।

এসময় সাবেক জেলা পরিষদের অন্যতম সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, দীর্ঘ পাঁচ বছর জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালনকালে মন্দির-মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করে দিয়েছি।করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছি, শীতকালীন সময়ে গরীব-দূ:খীদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করেছি।সাধারণ জনগণ আমার পাশে আছে, আশাকরি ভোটাররা সাধারণ জনগণের কথা মাথায় রেখে আমাকে পূণরায় সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

প্রসঙ্গত, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ সেপ্টম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিলের সময় ১৯-২১ সেপ্টেম্বর, আপিল নিস্পত্তি ২২-২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর ও ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর ২০২২ ইং তারিখে।

subscribers