ঢাকায় কবরস্থানে নারীর হাত কাটা লাশ


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৬:০৩ অপরাহ্ণ /
ঢাকায় কবরস্থানে নারীর হাত কাটা লাশ

রাজধানীর মোহাম্মদপুরে শহিদ বুদ্ধিজীবী কবরস্থানের ভেতরে জঙ্গল থেকে ডান হাত কাটা অর্ধনগ্ন এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।তবে তার কোনো নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টায় মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকার শহিদ বুদ্ধিজীবী কবরস্থানের ৯ নম্বর ব্লকে জঙ্গলের ভেতর থেকে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

কবরস্থানে ডিউটিতে থাকা আনসার লিয়াকত বলেন, দুপুরের দিকে কয়েকজন এসে বলল করবস্থানের ভেতর এক নারীর লাশ পড়ে আছে। লাশটি পঁচন ধরে দুর্গন্ধ বের হচ্ছে। এমন খবর পেয়ে আমরা সেখানে গিয়ে লাশটি দেখতে পেয়ে দ্রুত মোহাম্মদপুর থানা পুলিশকে খবর দেই। তবে লাশটি দেখে মনে হচ্ছে ৫ থেকে ৬ দিন আগে মেরে কেউ ফেলে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাশটি যেভাবে দেখা যাচ্ছে- তাতে মনে হয় কয়েকজন সংঘবদ্ধভাবে ধর্ষণ করে মেরে ফেলে গেছে। কারণ লাশের পরনে কোনো জামা নেই। পাজামা থাকলেও সেটি ছেঁড়া অবস্থায় রয়েছে। আবার ডান হাত পুরোপুরি কেটে ফেলা হয়েছে।এখন সঠিক তদন্ত হলে আসল রহস্য বের হয়ে আসবে।

এদিকে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমরা দুপুরের দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে লাশটি উদ্ধার করি। এখন পর্যন্ত লাশটির নাম-পরিচয় পাওয়া যায়নি। আমরা খোঁজ-খবর নিয়ে তার পরিচয় জানার চেষ্টা করছি। আমরা ধারণা করছি, বেশ কয়েকদিন আগে কেউ মেরে লাশটি ফেলে রেখে গেছে। আপাতত আমরা লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছি।ময়নাতদন্ত শেষে রিপোর্ট এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

subscribers