পর্ন আসক্তির কারণেই ভেঙেছে কিম-কানিয়ের সংসার


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৭:৫০ অপরাহ্ণ /
পর্ন আসক্তির কারণেই ভেঙেছে কিম-কানিয়ের সংসার

কিম কার্দাশিয়ানের সঙ্গে মার্কিন র‌্যাপার কানিয়ে ওয়েস্টের বিয়ে ভাঙার কারণ অবশেষে জানা গেল। বিষয়টা কিছুটা অদ্ভুতও বটে! সোশ্যাল মিডিয়ায় কানিয়ে ওয়েস্ট জানিয়েছেন, নিজের পর্ন আসক্তির জন্যই এমনটা ঘটেছে।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে কানিয়ে ওয়েস্ট এমন পোস্ট দেন বলে সিএনএনসহ বিভিন্ন সংবাদ মাধ্যম জানিয়েছে, যদিও এখন তার সোশাল মিডিয়া হ্যান্ডলে পোস্টগুলো দেখা যাচ্ছে না।

কানিয়ের সঙ্গে রিয়্যালিটি শোর তারকা কিম কার্ডাশিয়ানের জুটি ছিল হলিউডে ব্যাপক আলোচিত। তবে গত বছরের শুরুতে কিম বিচ্ছেদের আবেদন করেন, বছরের শেষে এসে নিজেকে ‘সিঙ্গেল’ ঘোষণা দেন কিম।

তাদের বিয়ে ভাঙার কারণ তখন স্পষ্ট না হলেও কানিয়ে বৃহস্পতিবার বলেন, প্রবল পর্ন আসক্তির কারণে কিমের সঙ্গে তার বিয়ে ভেঙে যায়। কানিয়ে লেখেন, “হলিউড একটি বিশাল যৌন পল্লী …. পর্নগ্রাফি আমার পরিবার ধসিয়ে দিয়েছে”।

কিমের মা ক্রিস জেনারকে নিয়ে একথার সূত্রপাত ঘটান কানিয়ে। তার সন্তানকে প্লেবয়ের মডেল বানানোর ক্ষোভ থেকে তার এই মন্তব্য। ক্রিস জেনার কানিয়ের সাবেক স্ত্রী কিম কার্ডাশিয়ানের পাশাপাশি কাইল জেনারেরও ম্যানেজার ছিলেন।

তৃতীয় স্বামী কানিয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে কিম ঘনিষ্ঠদের বরাতে এর আগে সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছিল, চার সন্তান ও নিজের সম্মানের স্বার্থে এই সিদ্ধান্ত নিয়েছেন রিয়্যালিটি তারকা।

subscribers