বঙ্গমাতা সেতুতে প্রথম টোল দিলেন মৎস্যমন্ত্রী


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১১:০২ পূর্বাহ্ণ /
বঙ্গমাতা সেতুতে প্রথম টোল দিলেন মৎস্যমন্ত্রী

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ চীন মৈত্রী সেতু দিয়ে যান চলাচল শুরু হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টা ১মিনিটে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম প্রথম টোল দিয়ে এ সেতুটি অতিক্রম করেন।

এর আগে সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুর উদ্বোধন করেন। এর পর থেকে সেতুটি পায়ে হেঁটে পারাপারের জন্য উন্মুক্ত ছিল।

সড়ক ও জনপথ বিভাগ পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল হোসেন জানান, প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম সেতুর কুমিরমারা প্রান্তের টোল প্লাজায় ওই গাড়ির নির্ধারিত ৩০ টাকা টোল দিয়ে পার হন।

সেতুতে ওঠার পর গাড়ি থামিয়ে কিছু সময় সৌন্দর্য উপভোগ করেন মন্ত্রী। এ সময় তার সঙ্গে পিরোজপুরের জেলা প্রশাসক মো. জাহেদুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

সেতু পার হয়ে মন্ত্রী বলেন, পিরোজপুরবাসীকে এ নদীটি বিচ্ছিন্ন করে রেখেছিল। সেতু চালু হওয়ার মধ্যে দিয়ে সে অবস্থার উত্তরণ হয়েছে। এত আনন্দ আমরা দীর্ঘদিন পাইনি। পিরোজপুরের অবকাঠামো, কৃষিপণ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এ স্বপ্নপূরণের মাধ্যমে হয়েছে। দক্ষিণ অঞ্চলের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া কেউ কখনো এত কাজ করে নাই।

subscribers