বালিয়াডাঙ্গীতে স্বাভাবিক প্রসব জোরদারকরণ বিষয়ক কর্মশালা


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ৫:০৬ অপরাহ্ণ /
বালিয়াডাঙ্গীতে স্বাভাবিক প্রসব জোরদারকরণ বিষয়ক কর্মশালা

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব জোরদারকরণ বিষয়ক অবহিত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এ আয়োজন করেন।
পরিবার পরিকল্নপা অধিদপ্তরের এমসিএইচ সার্ভিসেস ইউনিটের ব্যবস্থাপনায় এতে প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর ডা. মাহমুদুর রহমান।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েলের সভাপতিত্বে এতে বক্তব্য দেন পরিবার পরিকল্পনা রংপুর বিভাগের পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. নুর নেওয়াজ আহমেদ, ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ফারুক আব্দুল্লাহ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ও প্রোগ্রাম ম্যানেজার জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ এস এস আলমাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, আবাসিক চিকিৎসক ডা. মিঠুন চন্দ্র দেবনাথ, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এনএম নুরুল ইসলাম, রাজিউর রহমান জেহাদ রাজু ও আবুল কালাম আজাদ।

এ সময় ৮ ইউনিয়নের চেয়ারম্যান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীন কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

subscribers