মাথায় আঘাত পেলেন ঋতুপর্ণা, লাগল ৩ সেলাই


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৭:৪৬ অপরাহ্ণ /
মাথায় আঘাত পেলেন ঋতুপর্ণা, লাগল ৩ সেলাই

ছাদখোলা বাসে সাফের শিরোপা নিয়ে উদযাপনের সময় ঘটল একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। রাস্তায় ঝুলতে থাকা একটি ব্যানারের সঙ্গে ধাক্কা লাগল ঋতুপর্ণা চাকমার। এতে মাথায় আঘাত পেলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের মিডফিল্ডার। জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার পর পড়ল তিনটি সেলাইও।

বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এক কর্মকর্তা ঋতুপর্ণার চোটের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তার মাথায় পাওয়া আঘাত গুরুতর নয়।

দুর্ঘটনার পর ঋতুপর্ণাকে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। বাফুফে কর্মকর্তা ইমরান হাসান তুষার বলেছেন, ‘রাজধানীর নিকুঞ্জে রাস্তার ওপর ঝুলতে থাকা একটি ব্যানারের কারণে দুর্ঘটনায় পড়ে ঋতুপর্ণা। সিএমএইচে নেওয়ার পর তার মাথায় তিনটি সেলাই লেগেছে। এখন শিরোপা উদযাপনে দলের সঙ্গে যোগ দিতে তাকে বাফুফে কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।’

লাল-সবুজ জার্সিধারীদের অপরাজিত থেকে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ঋতুপর্ণা। বদলি হিসেবে নেমে আসরে করেছিলেন দুটি গোল।

এদিন দুপুর ১টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সাফজয়ী মেয়েরা। তাদেরকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। সাফল্য নিয়ে দেশে ফেরার উদযাপনের শুরুতেই মহাসমারোহে কেক কাটেন অধিনায়ক সাবিনা। ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় দলের সব ফুটবলার ও কোচ গোলাম রব্বানি ছোটনকে।

এরপর খেলোয়াড়দের নিয়ে মতিঝিলের বাফুফে কার্যালয়ের দিকে রওনা হয় এক দিনের মধ্যে প্রস্তুত হওয়া ছাদখোলা বাস। তাদের বরণ করে নিতে বিমানবন্দরে জড়ো হয়েছিলেন হাজারো মানুষ। পাশাপাশি পুরো যাত্রাপথে ছিল ফুটবলপ্রেমীদের ঢল। মেয়েরাও হাত নেড়ে জবাব দেন শুভেচ্ছার।

subscribers