রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৯, আহত ৭০


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ণ /
রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৯, আহত ৭০

ঢাকা থেকে পঞ্চগড় যাচ্ছিল জোয়ানা পরিবহনের বাসটি। রংপুরের তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে পৌঁছালে সংঘর্ষ হয় ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি বাসের সঙ্গে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই নিহত হন ৫ জন। আহতদের হাসপাতালে নিলে বাড়ে মৃতের সংখ্যা। এ পর্যন্ত এই দুর্ঘটনায় প্রাণ গেছে ৯ জনের। আহত হয়েছেন আরো ৭০ জন।

পুলিশ জানায়, গতকাল রাত ১টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপারসহ ৫ জন নিহত হন। দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিলে আরো ৩ জনের মৃত্যু হয়।

এদিকে ৭০ জন আহতের মধ্যে বেস কয়েকজন চিকিৎসা নিয়ে ফিরে গেছেন। এখনও ভর্তি আছেন ৬০জন। এদের মধ্যে নারী রয়েছেন এবং অধিকাংশই আশঙ্কাজনক অবস্থায় আছে বলে জানিয়েছে চিকিৎসক।

এছাড়া আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয়রা জানায়, রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে ওই এলাকায়। বৃষ্টির মধ্যেই রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধারকাজ পরিচালনা করেছেন।

subscribers