চার মাস গোসল করেননি তরুণী, তারপর যা হয়…


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ণ /
চার মাস গোসল করেননি তরুণী, তারপর যা হয়…

রুমমেট গোসল করেননি চার মাস ধরে। একাধিকবার বলেও কোনো লাভ হয়নি। দুর্গন্ধে ঘরে কিছুতেই টেকা যাচ্ছে না। আর সেই সমস্যার জেরে তরুণী এমন সিদ্ধান্ত নিলেন, তা শুনে হাসাহাসির রোল সোশ্যাল মিডিয়াতে।
জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট রেডিট-এ পুরো বিষয়টি লিখে পোস্ট করেছেন তিনি। সেই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়।

ঐ তরুণী জানিয়েছেন, তার রুমমেট পরিষ্কার থাকতে পছন্দ করেন না। দীর্ঘ চার মাস গোসল করেননি। এমনকী বলেও কোনো লাভ হয়নি। প্রতিদিন ২ ঘণ্টা যোগা করেন ঐ তরুণী। কিন্তু তারপরেও গোসল করেন না। গন্ধে কিছুতেই ঐ বাড়িতে থাকা যাচ্ছিল না।

তরুণী পোস্টে লিখেছেন, শেষে একদিন বাড়ির মালিককে তিনি পুরো বিষয়টি খুলে বলেন। বাড়ির মালিক প্রথমে পুরো বিষয়টি হেসে উড়িয়ে দেন। কিন্তু শেষে একদিন ঐ বাড়ি দেখতে আসেন বাড়ির মালিক। ঐ তরুণী পোস্টে জানান, ফ্ল্যাটের সিঁড়িতে পা রেখেই পুরো বিষয়টি বুঝতে পারেন বাড়ির মালিক। তিনি আর অপেক্ষা করেননি। চলে যান সেখান থেকে।

এর পরেই ঐ তরুণীর রুমমেটকে একটি নোটিশ ধরান ঐ বাড়ির মালিক। নোটিশে বলা হয়, এক মাস সময় রয়েছে। তার মধ্যে ঐ যুবতীকে ফ্ল্যাট ছাড়তে হবে। যদি না ছাড়েন, তাহলে জোর করে ফ্ল্যাট ছাড়া করা হবে।

তরুণী জানিয়েছেন, এর পরেই রুমমেট ফ্ল্যাট ছেড়ে চলে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রচুর কমেন্ট এসেছে ঐ পোস্টকে ঘিরে।
অনেকেই জানিয়েছেন, ঐ তরুণীর আগেই পদক্ষেপ নেয়া উচিত ছিল। কারণ এর ফলে তার শরীরের অনেক ক্ষতি হতে পারত। আবার অনেকে জানিয়েছেন, আইনি রাস্তাও নিতে পারতেন ঐ তরুণী।

সূত্র: নিউজ ১৮

subscribers