পীরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল অনুষ্ঠিত


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ণ /
পীরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল অনুষ্ঠিত

“ক্রিড়াই শান্তির সমাবেশ, শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নে বাংলাদেশ” স্লোগান কে সামনে রেখে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

সোমবার বিকালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির আয়োজনে পাবলিক ক্লাব মাঠে এ ফাইনাল খেলা হয়। খেলার উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন এমপি। খেলায় ঠাকুরগাঁও মুন্সিরহাট একাদশ ৩-১ গোলে জয়পুরহাট দলকে পরাজিত করে চাম্পিয়ন।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সাবেক মেয়র কশিরুল আলম।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক কল্যাণ ও মানবাধিকার সংগঠন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম পীর গঞ্জ উপজেলা কমিটির সভাপতি মোঃ মাহফুজুর রহমান রেজি নং এস ৪২১৯৯ /১৮ সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম পীর গঞ্জ উপজেলা কমিটি ও প্রমুখ

subscribers